Ravindra Jadeja : বিশেষ কীর্তি জুড়ে CSK ফ‍্যানেদের মন জয় করে নিলেন রবীন্দ্র জাদেজা 

0
8
Ravindra Jadeja : Ravindra Jadeja's stunning two-word tweet sends Chennai Super Kings fans into frenzy
Ravindra Jadeja : Ravindra Jadeja's stunning two-word tweet sends Chennai Super Kings fans into frenzy

Ravindra Jadeja – বাইশ গজে কাম‍ব‍্যাক করার আগে চেন্নাই সুপার কিংস ফ‍্যানেদের মন জয় করে নিলেন তারকা ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা একটা দুই শব্দের ট‍্যুইটের মাধ‍্যমে। শহরে পা রাখার সাথে চার বারের আইপিএল চ‍্যাম্পিয়ান দলকে স্মরণে করলেন তিনি।

২০১২ সাল থেকে চেন্নাই সুপার কিংস দলের সদস্য রবীন্দ্র জাদেজা। এরপর দলের অন‍্যতম গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছিলেন তিনি। ২০১৬ এবং ২০১৭ সালের আইপিএলে গুজরাট লায়ন্সে খেলেছিলেন জাড্ডু এরপর ২০১৮ সালে ফের চেন্নাই সুপার কিংসে প্রত‍্যাবর্তন করেন তিনি যখন দুই বছরের সাসপেনশন ওঠে চেন্নাই সুপার কিংসের উপর থেকে‌। (Ravindra Jadeja)

“Vanakkam Chennai” এই দুটো শব্দ লিখে ট‍্যুইট করেন রবীন্দ্র জাদেজা, যা অত্যন্ত খুশি করেছে সকল চেন্নাই সুপার কিংসের ভক্তদের। দীর্ঘ চার মাস পর ফের কোনও ক্রিকেট ম‍্যাচ খেলতে চলেছেন রবীন্দ্র জাদেজা, মঙ্গলবার ২৪ শে জানুয়ারি চেপক স্টেডিয়ামে রঞ্জি ট্রফির ম‍্যাচে তামিলনাড়ুর বিরুদ্ধে সৌরাষ্ট্রের হয়ে খেলতে নামবেন তিনি। (Ravindra Jadeja)

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : “ধীর সৌন্দর্য”, ভারত অধিনায়ক রোহিত শর্মার ব‍্যাটিংয়ের প্রশংসা মজলেন পাক তারকা 

অস্ট্রেলিয়ার বিপক্ষে বর্ডার গাভাস্কার ট্রফির ভারতীয় দলে আছেন রবীন্দ্র জাদেজা। এখনো বিশ্ব টেস্ট চ‍্যাম্পিয়ানশিপের ফাইনালে খেলার সুযোগ রয়েছে ভারতের কাছে, তার নিরিখে এই সিরিজ ভীষণ গুরুত্বপূর্ণ টিম ইন্ডিয়ার কাছে। আগামী ৯ ই ফেব্রুয়ারি রাঁচিতে খেলা হবে এই সিরিজের প্রথম ম‍্যাচ। (Ravindra Jadeja)

গতবছর সেপ্টেম্বর মাসের পর কোনও কম্পিটিটিভ ক্রিকেট ম‍্যাচ খেলেননি রবীন্দ্র জাদেজা, হাঁটুতে পাওয়া চোটের কারণে। ২০২২ সালের এশিয়া কাপে ভারতের হয়ে শেষবার খেলতে দেখা গেছিলো এই তারকা ভারতীয় ক্রিকেটারকে। বাংলাদেশ সফরের দলে নাম থাকলেও ফিট হয়ে উঠতে পারেননি তিনি। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের আগে এই রঞ্জি ট্রফির ম‍্যাচ নিজেকে ফিট বলে প্রমাণ করার অন‍্যতম মাপকাঠি হতে চলেছে জাদেজার কাছে।

২০২২ সালের আইপিএলে চেন্নাই সুপার কিংস দলের অধিনায়ক করা হয়েছিল রবীন্দ্র জাদেজা কে। কিন্তু দলের খারাপ পারফরম্যান্সের জেরে আট মাস পর ফের দায়িত্ব তুলে দেওয়া হয় ধোনির হাতে। একটা সময় মনে হচ্ছিলো এই ফ্রাঞ্চাইজি ছাড়তে চান রবীন্দ্র জাদেজা, তবে শেষ অবধি তাকে ২০২৩ আইপিএলের জন্যে ধরে রাখে চেন্নাই সুপার কিংস ১৬ কোটি টাকার বিনিময়ে।

আরও পড়ুনঃ Kapil Dev : মাস্টারব্লাস্টার সচিন নাকি রানমেশিন বিরাট, কে সেরা ? এই প্রশ্নের জবাবে চাঁচাছোলা উত্তর দিলেন কপিল দেব