Ravindra Jadeja : তামিলনাড়ুর বিরুদ্ধে রঞ্জি ট্রফির ম‍্যাচে সৌরাষ্ট্রকে নেতৃত্ব দেবেন রবীন্দ্র জাদেজা

0
19
Ravindra Jadeja : Ravindra Jadeja to lead Saurashtra in Ranji Trophy match against Tamil Nadu
Ravindra Jadeja : Ravindra Jadeja to lead Saurashtra in Ranji Trophy match against Tamil Nadu

Ravindra Jadeja – ২৪ শে জানুয়ারি সৌরাষ্ট্র – তামিলনাড়ুর মধ্যে রঞ্জি ট্রফির ম‍্যাচের মধ্যে দিয়ে ফের কম্পিটিটিভ ক্রিকেটে প্রত‍্যাবর্তন করবেন তারকা ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে চলা এই ম‍্যাচে সৌরাষ্ট্র কে নেতৃত্ব দেবেন এই তারকা ভারতীয় অলরাউন্ডার। এমনটাই শোনা যাচ্ছে।

সিনিয়র ক্রিকেটার চেতেশ্বর পূজারা এবং রেগুলার অধিনায়ক জয়দেব উনাদকাটকে বিশ্রাম দেওয়া হয়েছে এই ম‍্যাচের থেকে। এই দুই ভারতীয় ক্রিকেটার আগামী মাস থেকে শুরু হতে চলা বর্ডার গাভাস্কার ট্রফিতে ভারতীয় দলে আছে। (Ravindra Jadeja)

গতবছর আগষ্ট মাসে হাঁটুর অপারেশন হয় রবীন্দ্র জাদেজার। এরপর থেকেই আর খেলার মাঠে পাওয়া যাচ্ছে না তাকে। মিস করেছিলেন ভারতের হয়ে টি টোয়েন্টি বিশ্বকাপে খেলা। নিশ্চিত ভাবে এই চারদিনের ম‍্যাচ অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ শুরুর আগে ভারতকে আত্মবিশ্বাস ফিরে পেতে সাহায্য করবে। (Ravindra Jadeja)

অস্ট্রেলিয়ার বিপক্ষে বর্ডার গাভাস্কার ট্রফির ভারতীয় দলে আছেন রবীন্দ্র জাদেজা। এখনো বিশ্ব টেস্ট চ‍্যাম্পিয়ানশিপের ফাইনালে খেলার সুযোগ রয়েছে ভারতের কাছে, তার নিরিখে এই সিরিজ ভীষণ গুরুত্বপূর্ণ টিম ইন্ডিয়ার কাছে। আগামী ৯ ই ফেব্রুয়ারি রাঁচিতে খেলা হবে এই সিরিজের প্রথম ম‍্যাচ। (Ravindra Jadeja)

আরও পড়ুনঃ ICC T20I Team of 2022 : ঘোষিত হলো আইসিসির বর্ষসেরা টি টোয়েন্টি দল, তালিকায় আছে তিন ভারতীয়

বাংলাদেশ সফরের দলে নাম থাকলেও ফিট হয়ে উঠতে পারেননি তিনি। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের আগে এই রঞ্জি ট্রফির ম‍্যাচ নিজেকে ফিট বলে প্রমাণ করার অন‍্যতম মাপকাঠি হতে চলেছে জাদেজার কাছে।

২০২২ সালের আইপিএলে চেন্নাই সুপার কিংস দলের অধিনায়ক করা হয়েছিল রবীন্দ্র জাদেজা কে। কিন্তু দলের খারাপ পারফরম্যান্সের জেরে আট মাস পর ফের দায়িত্ব তুলে দেওয়া হয় ধোনির হাতে। একটা সময় মনে হচ্ছিলো এই ফ্রাঞ্চাইজি ছাড়তে চান রবীন্দ্র জাদেজা, তবে শেষ অবধি তাকে ২০২৩ আইপিএলের জন্যে ধরে রাখে চেন্নাই সুপার কিংস ১৬ কোটি টাকার বিনিময়ে।

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : “বিরাট কোহলি নিজের আউট হওয়ার ধরন দেখে হতাশ হচ্ছে নিশ্চিত” : ওয়াসিম জাফর