Ravindra Jadeja : ধোনিকে রবীন্দ্র জাদেজার উপর বিশেষ নজর রাখতে বলেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

0
10
Ravindra Jadeja : Ravindra Jadeja recalls the time when Narendra Modi introduced him to MS Dhoni as 'Apna Ladka Hai'
Ravindra Jadeja : Ravindra Jadeja recalls the time when Narendra Modi introduced him to MS Dhoni as 'Apna Ladka Hai'

Ravindra Jadeja -এবারের টি টোয়েন্টি বিশ্বকাপে রবীন্দ্র জাদেজা’কে মিস করেছেন গোটা ভারতীয় ক্রিকেট দল। চোটের জন্যে বিশ্বকাপ খেলতে পারেননি জাদেজা। এর ফলে দলের ব‍্যালান্স নষ্ট হয়েছিলো। রোহিত শর্মার ভারত সেমিফাইনাল থেকে ছিটকে যায়।

ভারতীয় ক্রিকেট দলের অন‍্যতম গুরুত্বপূর্ণ একজন সদস্য রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। তার বাঁ হাতি স্পিন বোলিং, লোয়ার অর্ডারে ব‍্যাটিং এবং অসাধারণ ফিল্ডিং দারুণ নির্ভরতা জোগায় ভারতকে। এখনও অবধি দেশের হয়ে ৬০ টেস্ট, ১৭১ ওডিআই এবং ৬৪ টা টি ২০ ম‍্যাচ খেলেছেন জাদেজা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সাথে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আলাপের একটা অজানা ঘটনা সবার সাথে শেয়ার করেছিলেন রবীন্দ্র জাদেজা। (Ravindra Jadeja)

Free Press Journal এর তরফে প্রকাশ‍্যে আসা একটি ভিডিওতে রবীন্দ্র জাদেজা’কে (Ravindra Jadeja) বলতে শোনা গেছে,

“২০১০ সালে আহমেদাবাদে আমার প্রথম সাক্ষাৎ হয়েছিল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে। ওইসময় গুজরাটের মুখ‍্যমন্ত্রী ছিলেন তিনি। মোতেরায় সাউথ আফ্রিকার বিরুদ্ধে একটা ম‍্যাচ ছিলো। তৎকালীন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আমার সাথে পরিচয় করিয়ে দিয়েছিলো মোদির। মোদি সাব ধোনি’ ভাইকে বলেছিলেন, আরে এতো আমার ঘরের ছেলে, খেয়াল রাখবেন। খুব ভালো লাগে যখন এতো বিরাট মাপের মানুষ এরকম কথা বলে থাকে। আমার খুব ভালো লেগেছিলো যখন উনি এরকম কথা বলেছিলেন।”

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : সৌদি আরবের বিরুদ্ধে খেলতে নামার সাথে সাথেই মারাদোনা’কে টপকে যাবেন মেসি

জাদেজার স্ত্রী রিভাবা উত্তর জামনগর থেকে গুজরাট অ্যাসেম্বলি নির্বাচনে অংশগ্রহণ করছেন বিজেপির হয়ে।

সদ‍্য চেন্নাই সুপার কিংস তাদের আসন্ন আইপিএলের জন্যে রেখে দেওয়া ক্রিকেটারদের তালিকা ঘোষণা করেছিলো, এবং সেই তালিকায় রবীন্দ্র জাদেজার নাম থাকায় দারুণ খুশি হয়েছিলো ফ্যানেরা।

২০২২ সালের আইপিএলটা ভালো যায়নি রবীন্দ্র জাদেজার। আইপিএল মরসুম শুরু’র আগে তাকে ক‍্যাপ্টেন নির্বাচিত করেন সিএসকে, কিন্তু ক‍্যাপ্টেন্সির চাপ জাদেজা নিতে পারেননি খারাপ পারফরম্যান্স করে সিএসকে। এরপর টুর্নামেন্ট চলার মাঝপথে জাদেজা’কে সরিয়ে ফের ধোনির হাতে দল চালানোর দায়িত্ব তুলে দেওয়া হয়। পরবর্তী সময়ে চোট পেয়ে জাদেজা ছিটকে যান আইপিএল ২০২২ থেকে। তারপর থেকেই শোনা যাচ্ছিলো তিনি আগামী আইপিএলে সিএসকের হয়ে খেলবেন না। কিন্তু এখন সেই সব নেহাত জল্পনা ছাড়া আর কিছু’ই নয়।

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : এটাই শেষ সুযোগ, বিশ্বকাপ অভিযানে নামার আগে বললেন মেসি