IND vs NZ 2022 : হার্দিকের ক‍্যাপ্টেন্সি দেখার জন্যে মুখিয়ে আছেন রবি শাস্ত্রী

0
8
Ravi Shastri is looking forward to see Hardik's captaincy in IND vs NZ 2022 Series
Ravi Shastri is looking forward to see Hardik's captaincy in IND vs NZ 2022 Series

নিউজিল্যান্ডের বিপক্ষে টি ২০ সিরিজে (IND vs NZ 2022) ভারতকে নেতৃত্ব দেবেন হার্দিক পান্ডিয়া। অবশ্য এই প্রথমবার হার্দিক’কে জাতীয় দলকে নেতৃত্ব দিতে দেখা যাবে ‌এমনটা নয়। চলতি বছরে আয়ারল‍্যান্ড সফরে ভারতীয় দলকে নেতৃত্ব দিতে দেখা গেছিলো।

নিউজিল্যান্ড (IND vs NZ 2022) সিরিজের প্রথম টি ২০ ম‌্যাচের আগে ভারতের তরফে সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন এই সফরে ভারত কোচ ভিভিএস লক্ষণ। লক্ষণের বক্তব্য হার্দিকের ক্রিকেটিং বুদ্ধি অসাধারণ, বাদবাকি সকল ক্রিকেটারেরা হার্দিকের থেকে শিখুক, পরামর্শ লক্ষণের।

এদিকে ক‍্যাপ্টেন হার্দিকের খেলা দেখার জন্যে মুখিয়ে আছেন প্রাক্তন ভারত কোচ রবি শাস্ত্রী, এদিন তিনি হার্দিকের বিষয় বলাকালীণ কপিলদেবের নাম নিয়েছেন (IND vs NZ 2022)

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : কাতার বিশ্বকাপে নিষিদ্ধ হলো বিয়ার

“একঝাঁক উদ্দীপনা ভরা কোনও ক্রিকেটারকে যখন ক‍্যাপ্টেন করা হয়, তখন তার দলের মধ্যে খেলার প্রভাব টা পরে। আমার কপিল দেবের কথা মনে পড়ে যাচ্ছে।

আসলে দলে একজন প্রভাবশালী ক্রিকেটার থাকলে, আর যেকিনা আবার অলরাউন্ডার। ২০ ওভার অবধি এক’ই ছন্দে সমান খেলা চালিয়ে যায়, তেমন কেউ খেললে ফারাক তো বোঝা যাবেই। তাই আমি হার্দিকের কেমন নেতৃত্ব দেয় দলকে, সেটা দেখার অপেক্ষায় আছি।”

নিউজিল্যান্ড সফরে ভারতীয় দলকে নেতৃত্ব দিচ্ছেন হার্দিক পান্ডিয়া। রোহিত, কোহলি, রাহুল’দের বিশ্রাম দেওয়া হয়েছে। তাদেরকে ফের ডিসেম্বর মাসে বাংলাদেশের সফরে ভারতীয় দলে ফিরতে দেখা যাবে।

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : কাতার বিশ্বকাপের পর অবসর নেওয়ার ইঙ্গিত দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো