PSG : রাশফোর্ড’কে লোভনীয় প্রস্তাব দিতে চলেছে পিএসজি 

0
686
PSG is going to make a tempting offer for Rashford
PSG is going to make a tempting offer for Rashford

PSG – ইংল্যান্ডের তারকা ফুটবলার মার্কাস রাশফোর্ড’কে লোভনীয় প্রস্তাব দিতে চলেছে প‍্যারিস সাঁজা। এরিক টেন হ‍্যাগ ম‍্যানচেস্টার ইউনাইটেডের কোচের পদে আসার পর থেকে রাশফোর্ডের কেরিয়ার এক অন‍্যমাত্রা ছুঁয়েছে‌।

২৫ বছর বয়সী এই ইংল্যান্ডের আক্রমণ ভাগের ফুটবলার দুর্দান্ত খেলেছে, এবারের বিশ্বকাপে দারুণ পারফরম্যান্স দিয়েছেন। তাই সাম্প্রতিক কালের পারফরম্যান্স চোখ ধাঁধিয়েছে রাশফোর্ডের। (PSG)

আরও পড়ুনঃ IND vs BAN 2022 : ঋষভ পন্ত’কে সহ অধিনায়কের পদ থেকে সরানো হয়েছে দেখে অবাক নেটিজেনরা

তিরিশের কোটা পেরিয়ে গেছেন মেসি, নেইমার’রা। তাই ক্লাবের আক্রমণ ভাগের ধার বাড়াতে রাশফোর্ডের মতো কাউকে চাইছে ইংল্যান্ডের এই ক্লাব। ফরাসি ক্লাবের আক্রমণ ভাগে নবীনতা প্রদান করতে তাই এখন রাশফোর্ডের মতো কাউকে দরকার। (PSG)

শোনা যাচ্ছে প‍্যারিস সাঁজা সাপ্তাহিক ৫০০,০০০ ইউরো চুক্তিতে রাশফোর্ড’কে ক্লাবে যোগ দেওয়ার পরামর্শ দিতে চলেছে। ম‍্যানচেস্টার ইউনাইটেডে চুক্তি অনুযায়ী এটাই শেষ বছর রাশফোর্ডের। টেন হ‍্যাগ জমানায় ম‍্যানচেস্টার ইউনাইটেডের গুরুত্বপূর্ণ ফুটবলার হয়ে উঠেছেন রাশফোর্ড। তাই তাকে রেখে দেওয়ার চেষ্টা চালাবে ইংল্যান্ডের এই ক্লাব। কিন্তু প‍্যারিসের ক্লাব যে পরিকল্পনা সেরেছে তাতে তাকে ধরে রাখা খুব চ‍্যালেঞ্জের একটা বিষয় হতে চলেছে রেড ডেভিলসদের পক্ষে।

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : প্রিমিয়ার লিগের হাই প্রোফাইল ম‍্যানেজারকে কোচ হওয়ার প্রস্তাব দেবে ব্রাজিল