East Bengal FC : ইস্টবেঙ্গলের জয়ের মুখ দেখার সাথে সাথে ভাইরাল গ‍্যালারিতে কান্নায় ভাঙা লাল হলুদ সম‍র্থকের ছবি 

0
17
Photo of Red Yellow supporters breaking down in tears as East Bengal FC win their 1st match in isl
Photo of Red Yellow supporters breaking down in tears as East Bengal FC win their 1st match in isl

East Bengal FC – টানা দুই ম‍্যাচ হারের পর অবশেষে শুক্রবার আইএসএলে জয়ের মুখ দেখেছে ইস্টবেঙ্গল। এদিন ম‍্যাচে জয়ের পর গ‍্যালারিতে উপস্থিত লাল হলুদ সমর্থক’রা আবেগ নিয়ন্ত্রণে রাখতে পারেনি নিজেদের। সোশ্যাল মিডিয়ায় তাদের কান্নার ছবি পরবর্তী সময়ে দারুণ ভাইরাল হয়।

এদিন, ইস্টবেঙ্গলের তরফে একমাত্র গোলটি করেন বেঙ্গালুরু এফসি’র প্রাক্তনি ক্লেটন সিলভা। এই জয়ের ফলে আট নম্বর স্থানে উঠে এলো ইস্টবেঙ্গল। ৬ ম্যাচে লাল হলুদের পয়েন্ট সংখ্যা ৬।

খেলার শুরু’তে বেশ ভালো খেলছিলো বেঙ্গালুরু। খেলা শুরু’র মিনিট সাতেকের মাথায় সুনীল ছেত্রী’র শট পোস্টের কিছুটা বাইরে দিয়ে যায়। এর কিছু সময়ের পর সুযোগ পায় ইস্টবেঙ্গল’ও। কিন্তু কিরিয়াকুর শট অল্পের জন্যে লক্ষ্যভ্রষ্ট হয়। প্রথমার্ধের খেলা চলাকালীন বক্সের মধ্যে সন্দেশ জিঙ্ঘন ক্লেটনকে ফেলে দিয়েছিলেন। ইস্টবেঙ্গল পেনাল্টির আবেদন করলেও তাতে পাত্তা দেয়নি রেফারি, প্রথম ৪৫ মিনিটের খেলা শেষ হয় গোল শূন্য ভাবে। (East Bengal FC)

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : বিমান থেকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়া হলো চাহাল’কে, তার স্ত্রী ধনশ্রী শেয়ার করলেন ভিডিও

দ্বিতীয়ার্ধে একেবারেই পরিচিত মেজাজে খেলছিলো না বেঙ্গালুরু এফসি। বলের উপর ঠিকঠাক নিয়ন্ত্রণ রাখতে পারছিলো না সুনীলরা। তার সাথে বাড়ছিলো মিসপাস। বেঙ্গালুরুর করা এমন ভুলের সুযোগ নিয়ে প্রতি আক্রমণের চাপ বাড়াতে শুরু করে ইস্টবেঙ্গল। এমন সময় ম‍্যাচের ৬২ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেওয়ার সুযোগ এসেছিলো বেঙ্গালুরুর কাছে। কিন্তু তিনি লক্ষ‍্যে মারতে পারেননি। (East Bengal FC)

ম‍্যাচের ৬৯ মিনিটে, বেঙ্গালুরুর নেওয়া একটি কর্নার নেওয়ার সাথে সাথে খেলা ঘোরে। মাঝ মাঠে বল পান ইভান গঞ্জালেস। তিনি বা দিকে পাস বাড়ান নাওরেম মহেশকে। বেঙ্গালুরুর অর্ধ তখন প্রায় ফাঁকা। ভান দিক বরাবর বিপক্ষের বক্সের দিকে ছুঁটছেন ক্লেটন‍। এরপর বক্সের কাছাকাছি নাওরেমের বাড়ানো সহজ পাস থেকে গোল করে ফেলেন ক্লেটন। বেঙ্গালুরুর গোলকিপারের কাছে উত্তর ছিলো না সেই গোল আটকানোর। (East Bengal FC)

আরও পড়ুনঃ Vijay Hazare Trophy : বিজয় হাজারের শুরু’তে মুম্বইয়ের কাছে লজ্জার হার হজম বাংলার