Pele : ফের হাসপাতালে ভর্তি হলেন ক‍্যান্সারে আক্রান্ত পেলে 

0
49
Pele was admitted to the hospital again amid cancer battle
Pele was admitted to the hospital again amid cancer battle

Pele – ফের হাসপাতালে ভর্তি হলেন ক‍্যান্সারে আক্রান্ত কিংবদন্তি ব্রাজিলের ফুটবলার পেলে। যদিও সোশ্যাল মিডিয়ায় তার কন‍্যা জানিয়েছেন চিন্তার কোনও কারণ নেই।

ESPN Brasil প্রথম এই খবর প্রকাশ‍্যে আনে। শারীরিক অসুস্থতার জেরে ফের অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি হয়েছেন পেলে (Pele)। তার শারীরিক পরীক্ষা নিরীক্ষা চলছে। এরপর ব্রাজিলের কিংবদন্তি ফুটবলারের অনু্রাগীদের মধ্যে এব‍্যাপারে উদ্বেগ সৃষ্টি হওয়ায় তার মেয়ে কেলই নাসিমেন্তো ইনস্টাগ্রামে পোস্ট টি করেন।

“আমার বাবার শরীর নিয়ে মিডিয়ায় নানান খবর দেখছি। রেগুলার মেডিকশনের জন্যে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কোনও খারাপ কিছু ঘটেনি, কোনও ইমার্জেন্সি নেই। নিউ ইয়ারে নতুন ছবি পোস্ট করবো।”

আরও পড়ুনঃ Pakistan vs England 2022 : ভাইরাল ইনফেকশনে আক্রান্ত ইংল্যান্ড শিবির, প্রথম টেস্ট ম্যাচ শুরু নিয়ে ইসিবির সাথে বৈঠক পিসিবির

২০২১ সালের সেপ্টেম্বর মাসে পেলের কোলন থেকে টিউমার কেটে বের করা হয়। এরপর প্রায়শই তাকে হাসপাতালে ছুঁটতে হয় ট্রিটমেন্টের জন্যে।

ESPN BRASIL দাবী করেন হৃদজনিত সমস্যায় ভুগছেন পেলে (Pele)। তার ডাক্তারেরা জানিয়েছেন কেমোথেরাপি কাজে লাগছেনা কিংবদন্তি ফুটবলারের। অবশ্য এবিষয় পেলের ম‍্যানেজার বা অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতাল কর্তৃপক্ষের তরফে মুখ খোলা হয়নি এখনও।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : নিউজিল্যান্ডে ওডিআই সিরিজ অতীত, ধাওয়ানের মাথায় এখন বাংলাদেশ সিরিজ