Pele : গতরাতেই ছড়িয়েছে মৃত্যু গুজব, এখন কেমন আছেন পেলে ? জানুন বিস্তারিত

0
18
Pele : Pelé says he is feeling ‘strong’ after reports of move to end-of-life care
Pele : Pelé says he is feeling ‘strong’ after reports of move to end-of-life care

Pele – শনিবার রাতেই ছড়িয়েছিলো আচমকা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছিলো ফুটবল সম্রাট পেলের মৃত্যুগুজব। ওঁর শারীরিক অবস্থার যে অবনতি হয়েছে, সে খবর ইতিমধ্যে প্রকাশ‍্যে এসেছিলো। তারপর থেকেই উদ্বেগের মধ্যে দিন কাটাচ্ছেন তার অগণিত ভক্তরা। এমনকি শোনা গেছে শারীরিক অবস্থার কোনও উন্নতি না হওয়ার জেরে লাইফ সাপোর্টের থেকে সরিয়ে দেওয়া হয়।

এমন সমস্ত রিপোর্টকে ভিত্তিহীন বলেই দাবী করেছেন পেলে (Pele), জানিয়েছেন এখনো নিজেকে শক্তিশালী বলে মনে করছেন তিনি, নিজের সকল গুনমুগ্ধ ভক্তদের এই কঠিন সময় মাথা ঠান্ডা রাখার পরামর্শ দিয়েছেন।

বিশ্বের একমাত্র ফুটবলার হিসেবে তিনটি বিশ্বকাপ জয়ের নজির দখলে আছে পেলের (Pele)। কোলোন ক‍্যান্সারে আক্রান্ত তিনি। শনিবার ব্রাজিলের সংবাদ মাধ্যম দাবী করা শুরু করেছিল কেমোথেরাপি কাজ করছেনা পেলের, তার তাঁর যন্ত্রণা কমানোর চেষ্টা চালানো হচ্ছে, এরপর গোটা বিশ্ব ফুটবল সম্রাটের দ্রুত শারীরিক সুস্থতার কামনা করা শুরু করেছেন।

আরও পড়ুনঃ IND vs BAN 2022 : বাংলাদেশি সমর্থক’দের নিয়ে প্রশ্ন তুলতেই সাংবাদিক’দের একহাত নিলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা

পেলের (Pele) সাম্প্রতিকতম শারীরিক অবস্থার রিপোর্ট অনুযায়ী ব্রাজিলের কিংবদন্তি এখন ভালোই আছেন,

“আমার সকল বন্ধুরা, আমি আপনাদের সবাইকে শান্ত এবং ইতিবাচক থাকার জন্যে অনুরোধ করবো। আমার চিকিৎসা চলছে, ভালো আছি। আমার পরিচর্যার দায়িত্বে থাকা সকল মেডিক্যাল এবং নার্সিং টিমকে ধন্যবাদ। আপনাদের সকলের প্রার্থনা, এবং ভগবানের প্রতি বিশ্বাস এবং বিশ্বকাপে ব্রাজিলের খেলা আমাকে আমার প্রান শক্তি’কে উচ্বচ্ছাসে ভরিয়ে রেখেছে, সমস্ত কিছুর জন্যে অনেক অনেক ধন্যবাদ।” 

ইন্সটাগ্রামে পেলের পোস্ট করা এই মেডিক্যাল বুলেটিনের সাথে আলবার্ট আইনস্টাইন হাসপাতাল কর্তৃপক্ষের একটি একটি অফিসিয়াল মেডিক্যাল বুলেটিন অ্যাটাচ করা ছিলো, সেখানে জানানো হয়েছে পেলের অবস্থা স্থিতিশীল, গত ২৪ ঘন্টায় তার শারীরিক পরিস্থিতির কোনও অবনতি দেখা যায়নি, চিকিৎসায়’ও সাড়া দিচ্ছেন তিনি। গত মঙ্গলবার পেলে কোলন টিউমারের কেমোথেরাপির জন্যে Hospital Israelita Albert Einstein এ ভর্তি করা হয়েছিলো।

আরও পড়ুনঃ Lakshya Sen : ব্যাডমিন্টন তারকা লক্ষ্য সেনের বিরুদ্ধে উঠলো বয়স জালিয়াতি’র অভিযোগ, করা হল FIR !