SL VS IND : শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়ের প্রশ‌ংসায় পঞ্চমুখ তার একসময়ের সতীর্থ লক্ষণ

0
25
One-time teammate VVS Laxman praises Indian team coach Rahul Dravid on Sri Lanka tour
One-time teammate VVS Laxman praises Indian team coach Rahul Dravid on Sri Lanka tour

শ্রীলঙ্কা সফরে সফররত ভারতীয় ক্রিকেট দলের যুব ক্রিকেটারেদের কোচ হিসেবে রাহুল দ্রাবিড়’কে পাওয়া পুরস্কার স্বরুপ, এমনটাই জানিয়েছেন তার একসময়ের জাতীয় দলের সতীর্থ ভিভিএস লক্ষণ।

“এই দলের অধিকাংশ ক্রিকেটারেরা’ই এর আগে রাহুলের সঙ্গে কাজ করেছেন। তা ভারতের “এ” দল হোক অথবা অনুর্ধ ১৯ এ খেলার সময় অথবা জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে। আমি নিশ্চিত তারা এই সফরে রাহুলের থেকে বিশেষ ভাবে উপকৃত হবেই।” – লক্ষণ 

প্রসঙ্গত, রোববার কলোম্বোর আর.প্রেমদাসা স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের প্রথম ম‍্যাচে ওয়ানডে অভিষেক করলেন সূর্য কুমার যাদব এবং ইশান কিষাণ।

ম‍্যাচে টসে জিতে প্রথমে ব‍্যাটিং করার সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কার অধিনায়ক সানাকা। মাঠের ইতিহাস বলে এখানে টসে জিতে প্রথমে ব‍্যাটিং করে নেওয়াটাই ভালো। টসে জিতে এমনটাই জানিয়েছেন শ্রীলঙ্কার অধিনায়ক, ম‍্যাচে শ্রীলঙ্কার হয়ে ওয়ানডে অভিষেক করলেন ভানুকা রাজাপাকসা।

আরও পড়ুনঃ SL VS IND : জন্মদিনে ওয়ানডে অভিষেক করে বিরল নজির গড়লেন ইশান কিষাণ

টস হেরে ভারত অধিনায়ক ধাওয়ান বলেছেন তাদের’ও প্রথমে ব‍্যাটিং করারই পরিকল্পনা ছিলো। তরুণ‍্যে ভরা এই দল নিয়ে শ্রীলঙ্কা সফরে নেতৃত্ব দিলেন ধাওয়ান। নিঃসন্দেহে তার কাছে গোটা বিষয়টি অত‍্যন্ত চ‍্যালেঞ্জের।

১৮ ই জুলাই থেকে শিখর ধাওয়ান নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দলের বিরুদ্ধে ৩ টে ওয়ানডে এবং ৩ টে টি টোয়েন্টি ম‍্যাচ খেলবে শ্রীলঙ্কা।

আরও পড়ুনঃ SL VS IND : শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম‍্যাচে মোহিন্দর অমরনাথের রেকর্ড ভাঙলেন ধাওয়ান