East Bengal : শুধু আইএসএল নয়, নতুন মরশুমে লিগ এবং ডুরান্ড কাপ জেতার লক্ষ‍্যে নামছে ইস্টবেঙ্গল !

0
230
Not just ISL, East Bengal is aiming to win the league and Durand Cup in the new season !
Not just ISL, East Bengal is aiming to win the league and Durand Cup in the new season !

হতাশজনক মরশুমের রেশ কাটিয়ে পুনরায় ছন্দে ফিরতে মরিয়া এস সি ইস্টবেঙ্গল, সূত্রের খবর অনুযায়ী আসন্ন মরশুমে ভালো কিছু করতে এখন থেকেই দারুণ ভাবে দল সাঁজানোর পরিকল্পনা একপ্রকার সেরে রেখেছে লাল হলুদ ব্রিগেড। আগেই এফ সি গোয়ার স্প্যানিশ ডিফেন্ডার ইভান গঞ্জালেসকে দলে নিয়েছিলো লাল হলুদ ব্রিগেড, এবার সন্তোষ ট্রফিতে নজরকাড়া একঝাঁক ফুটবলার’কে দলে নেওয়ার ইচ্ছা আছে তাদের।

এইমুহুর্তে জোরকদমে দল গঠনের কাজ চলছে ইস্টবেঙ্গলের। খুব শীঘ্রই আরও বেশ কিছু ফুটবলার’কে সই করাতে চলেছে ইস্টবেঙ্গল, এমনটাই শোনা যাচ্ছে। নেটপাড়ায় লাল হলুদ সমর্থক’দের মধ্যে গুঞ্জন দলে আসতে পারেন আফতাব আলম।

বছর বাইশের নজরকাড়া এই ফুটবলার ২০২০-২১ মরশুমে দারুণ পারফরম্যান্স দিয়েছিলেন পিয়াললেসের হয়ে। মূলত আক্রমণ ভাগের ফুটবলার আফতাব খেলতে পারেন সেন্টার ফরোয়ার্ড এবং উইঙ্গার, দুই পজিশনে।

আরও পড়ুনঃ Thomas Cup : সেলিব্রেশনে লর্ডসে সৌরভের “দাদাগিরি”র কথা মনে করালেন চিরাগ, দেখুন ভিডিও 

তবে জার্মানপ্রীত সিং-কে’ সম্ভবত দলে পাচ্ছে না লাল হলুদ ব্রিগেড, বিষয়টি আশাহত করেছে সমর্থক’দের। উদীয়মান এই ভারতীয় ফুটবলার’কে দলে নেওয়ার ব‍্যাপারে আশাবাদী থাকলেও, বর্তমানে পরিস্থিতি খানিকটা জটিল হয়েছে বলে মনে করা হচ্ছে।

শক্তিশালী দল গঠনের জন্য প্রাক্তন ফুটবলার’দের মতামত নেওয়া হচ্ছে। পজিশন অনুযায়ী নেওয়া হচ্ছে দক্ষ ফুটবলার’দের। কারণ এবার টার্গেট শুধুমাত্র আইএসএল নয়, তার পাশাপাশি প্রিমিয়ার লিগ, ডুরান্ড কাপ, শিল্ড’কেও সমান গুরুত্ব দিচ্ছে লাল হলুদ ব্রিগেড, চ‍্যাম্পিয়ান হতে এবার মরিয়া তারা।

আরও পড়ুনঃ CSK vs GT : ঋদ্ধিমানের জন‍্যেই আজ লিগ টেবিলের শীর্ষে গুজরাট, মত ড‍্যানিয়াল ভেত্তোরি’র