FIFA World Cup 2022 : সাউথ কোরিয়ার বিরুদ্ধে খেলতে নামার আগে বিশেষ কারণে চুল ছাঁটলেন নেইমার 

0
57
Neymar cut his hair for a special reason before going down to play against South Korea in FIFA World Cup 2022
Neymar cut his hair for a special reason before going down to play against South Korea in FIFA World Cup 2022

FIFA World Cup 2022 – সাউথ কোরিয়ার বিরুদ্ধে বিশ্বকাপের প্রি কোয়ার্টার ফাইনালে খেলতে নামার আগে ব‍্যক্তিগত হেয়ারড্রেসার নারিকো’র কাছে ছুঁটলেন নেইমার। সোমবার এই নকআউট খেলা।

স্কিল নির্ভর ফুটবল তো আছেই, তার পাশাপাশি বড্ডো কুঃসংস্কারে বিশ্বাসী নেইমার। এবছর জুন মাসে সাউথ কোরিয়ার বিরুদ্ধে ম‍্যাচে যখন দুই দেশ মুখোমুখি হয়েছিল, তখন সেই ফ্রেন্ডলি ম‍্যাচে জোড়া গোল করেছিলেন নেইমার। ওই সময় তার চুলটা ডাইড ব্লন্ড ছিলো। (FIFA World Cup 2022)

এশিয়ান দৈতদের মুখোমুখি হওয়ার আগে ফের আরেকবার সেই স্টাইল ফেরাতে ব‍্যক্তিগত হেয়ার স্টাইলিস্ট নারিকোর কাছে ছুঁটলেন নেইমার। পরে সেই ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

সার্বিয়ার বিরুদ্ধে বিশ্বকাপের প্রথম ম‍্যাচ চোট পাওয়ার পর গ্রুপ লিগের কোনও ম‍্যাচ খেলিনি নেইমার, স‍্যুইৎজারল‍্যান্ড এবং ক‍্যামেরুনের বিরুদ্ধে ম‍্যাচ মিস করেন তিনি, তবে দেশবাসীর আশা জাগিয়ে এবার নক আউটে খেলতে নামছেন তিনি। (FIFA World Cup 2022)

অত‍্যন্ত গুরুত্বপূর্ণ এই ম‍্যাচের আগে ব্রাজিলের প্রাক্টিসে দেখা মিলেছিলো নেইমারের। যা গোটা দলের মধ‍্যে একটা আনন্দের বাতাবড়ন তৈরী করেছে। একটি ভিডিও ব্রাজিল জাতীয় দলের ট‍্যুইটার এ্যাকাউন্ট থেকে ছাড়া হয়েছে যেখানে প্রস্তুতি নেওয়া কালীণ স্বমেজাজে পাওয়া গেছে নেইমার’কে। প্রথম ম‍্যাচে পাওয়া চোটের কোনও লেশমাত্রা নেই। (FIFA World Cup 2022)

আরও পড়ুনঃ Women’s U-19 T20 World Cup 2023 : যুব বিশ্বকাপে ভারতকে নেতৃত্ব দেবেন শেফালি ভার্মা

নেইমারের চোট সারিয়ে ফিরে আসাটা ভীষণ গুরুত্বপূর্ণ, কারণ চোট পেয়ে এবারের মতো বিশ্বকাপ শেষ ব্রাজিলের আর্সেনালের গ‍্যাব্রিয়েল জেসাস এবং লেফট ব‍্যাক আলেক্স টেলেসের। নেইমার নিজেও পরবর্তী সময়ে সময় ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে ভক্তদের আশ্বস্ত করে ব্রাজিলের তারকা বলেছেন তিনি এখন পুরোপুরি ফিট।

শেষ ষোলোর ম‍্যাচে সাউথ কোরিয়ার বিরুদ্ধে ফেবারিট হিসেবে শুরু করবে ব্রাজিল। কিন্তু কোরিয়ানদের হাল্কাভাবে নেওয়ার কোনও মানে নেই, কারণ তারা এই ম‍্যাচে খেলতে নামার আগে গ্রুপের শেষ ম‍্যাচে রোনাল্ডোর পর্তুগাল’কে ২-১ গোলে হারিয়েছে।

আরও পড়ুনঃ IND vs BAN 2022 : বাংলাদেশের বিরুদ্ধে হারের পর ফাইন দিতে হলো রোহিত শর্মা’কে, জানুন বিস্তারিত