FIFA World Cup 2022 : গ্রুপ পর্বের বাকী দুই ম‍্যাচে খেলবেন না নেইমার সহ আরেক ব্রাজিল তারকা

0
66
Neymar and Danilo rulled out of the remaining two matches of the FIFA World Cup 2022 group stage
Neymar and Danilo rulled out of the remaining two matches of the FIFA World Cup 2022 group stage

FIFA World Cup 2022 – স‍্যুইৎজারল‍্যান্ড এবং ক‍্যামেরুনের বিরুদ্ধে কাতার বিশ্বকাপের গ্রুপ পর্বের বাকী দুই ম‍্যাচে খেলবেন না ব্রাজিল তারকা নেইমার এবং ড‍্যানিলো। সার্বিয়ার বিরুদ্ধে ম‍্যাচে খেলাকালীণ গুরুতর চোট পান দুজনেই। পরবর্তী সময়ে এম আর আই করে জানা যায় তাদের চোট এতোটা গুরুতর যে বিশ্বকাপের গ্রুপ পর্বের বাকী দুই ম‍্যাচে খেলার কোনও সম্ভাবনা নেই।

বৃহস্পতিবার সেই ম‍্যাচে ২-০ গোলে জিতেছিলো ব্রাজিল। জোড়া গোল করে সেই ম‍্যাচে দেশের জয় নিশ্চিত করেন রিচার্লিসন। তবে সেই জয়ের আনন্দ কোথাও যেনো মাটি হয়ে গিয়েছে ব্রাজিল তারকা নেইমারের চোট পাওয়ায়। (FIFA World Cup 2022)

আচমকা ফিরে এসেছে ২০১৪ সালের বিশ্বকাপের আতঙ্ক। সেইবার কলোম্বিয়ার বিরুদ্ধে ম‍্যাচে খেলাকালীণ চোট পান নেইমার। এরপর আর বিশ্বকাপ খেলতে পারেননি তিনি। ঘরের মাঠে বিশ্বকাপে ব্রাজিলের দৌড় সেখানেই থেমে যায়। (FIFA World Cup 2022)

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : স‍্যুইৎজারল‍্যান্ড ম‍্যাচে খেলবেন না নেইমার 

সার্বিয়া ম‍্যাচে খেলাকালীণ  গোড়ালি খুব খারাপ ভাবে মচকেছে নেইমারের। ফলে এবারের বিশ্বকাপের পরের ম‍্যাচে (FIFA World Cup 2022) আগামী ২৮ শে নভেম্বর সার্বিয়ার বিরুদ্ধে ম‍্যাচটায় খেলতে পারবেন না তিনি।

প‍্যারিস সাঁজা’র তারকার পরিবর্ত হিসেবে ব্রাজিল কোচের হাতে একাধিক অপশন আছে। স‍্যুইৎজারল‍্যান্ডের বিরুদ্ধে ম‍্যাচে খেলতে দেখা যেতে পারে অ্যান্টনি, রডরিগো গোয়েস অথবা ব্রুনো গুইমারেসের মধ্যে যেকোনো কাউকে‌। ড‍্যানিলোর বিরুদ্ধে কাকে খেলান তিনি, এখন সেটাই দেখার বিষয়।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : টি টোয়েন্টি থেকে ওয়ানডেতে বেশি ভালো বোলার হবেন উমরান মালিক, মত ভারতের প্রাক্তন ওপেনারের