Narayan Jagadeesan : সাঙ্গাকারার রেকর্ড ভাঙা জগদীশনের উপর নজর KKR এর

0
19
Narayan Jagadeesan : N Jagadeesan Surpasses Kumar Sangakkara to Register Most Number of Consecutive Centuries in List A Cricket
Narayan Jagadeesan : N Jagadeesan Surpasses Kumar Sangakkara to Register Most Number of Consecutive Centuries in List A Cricket

Narayan Jagadeesan – সোমবার লিস্ট এ’র ক্রিকেটে টানা সেঞ্চুরি করার বিচারে শ্রীলঙ্কার কিংবদন্তি ব‍্যাটার কুমার সাঙ্গাকারার রেকর্ড ভাঙলেন নারায়ণ জগদীশন। ওডিআই এবং বিভিন্ন ঘরোয়া ক্রিকেটের ম‍্যাচ গুলো যেখানে ৪০-৬০ ওভারের খেলা হয়েছে অন্তত এমন সব ম‍্যাচে।

চলতি বিজয় হাজারে ট্রফিতে অরুণাচল প্রদেশের বিরুদ্ধে খেলাকালীণ এই রেকর্ড গড়েছেন জগদীশন (Narayan Jagadeesan)। ভারতের অন‍্যতম সেরা ঘরোয়া ৫০ ওভারের ক্রিকেট টুর্নামেন্ট বিজয় হাজারে ট্রফি। টানা ৫ টি ম‍্যাচে সেঞ্চুরি করলেন তিনি।

এছাড়া বিজয় হাজারে ট্রফিতে টানা সবচেয়ে বেশি ম‍্যাচে সেঞ্চুরি করার নিরিখে এখন এগিয়ে জগদীশন (Narayan Jagadeesan)। এক্ষেত্রে ভেঙেছেন – Virat Kohli, Prithvi Shaw, Ruturaj Gaikwad, Devdutt Padikkal এর রেকর্ড। তারা প্রত‍্যেকেই চারটি করে সেঞ্চুরি করেছেন এই টুর্নামেন্টে।

এই মুহূর্তে বিজয় হাজারে ট্রফিতে ছয় ম‍্যাচে ৬২৪ রান করেছেন জগদীশন। ১৫৬.০০গড়ে।

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : ইংল্যান্ডের খালি সুটকেস ভরার লড়াই শুরু আজ থেকে

২০১৫ সালে ওডিআই বিশ্বকাপে টানা চারটি ম‍্যাচে সেঞ্চুরি করেছিলেন সাঙ্গাকারা। যথাক্রমে – বাংলাদেশ, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া এবং স্কটল্যান্ডের বিরুদ্ধে। টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন তিনি। এদিন তার রেকর্ড ভাঙলেন জগদীশন। তার চোখ ধাঁধানো এই পারফরম্যান্স নজর কেড়েছে কলকাতা নাইট রাইডার্সের, ট‍্যুইপ করেছে নাইট শিবির।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : টিভির পর্দায় সূর্য কুমার যাদব’কে আদর করার চেষ্টা মায়ের, ভাইরাল হলো ভিডিও