IPL 2021 : “আজ চেন্নাই’কে হারাবে মুম্বাই ইন্ডিয়ান্স ” , বলছেন আকাশ চোপড়া

0
17
"Mumbai Indians to win" - Aakash Chopra makes his predictions for the MI-CSK clash

রোববার সংযুক্ত আরব আমিরশাহীতে ফিরতি আইপিএলের প্রথম ম‍্যাচে মুখোমুখি হতে চলেছে মুম্বাই ইন্ডিয়ান্স – চেন্নাই সুপার কিংস। আর এই মেগাম‍্যাচে জয়লাভ করবো রোহিত’রা। এমনটাই জানিয়েছেন আকাশ চোপড়া।

এইমুহুর্তে আইপিএলের লিগ টেবিলে দ্বিতীয় স্থানে আছে চেন্নাই সুপার কিংস। অন‍্যদিকে চতুর্থ স্থানে আছে মুম্বাই। তবে মুম্বাইয়ের প্লে অফে যাওয়ার অংকটা এখনো কঠিন। পরিস্থিতি এখন এমনই যে আজকের ম‍্যাচ জেতার পাশাপাশি আরও ছয় পয়েন্ট নিশ্চিত করতে হবে রোহিতদের।

এদিন নিজের ইউটিউব চ‍্যানেলের ভিডিওতে আকাশ বলেছেন,

“আপনারা মিম তৈরি করতেই পারেন। কিন্তু মিলিয়ে নেবেন আজকের ম‍্যাচে চেন্নাই’কে হারিয়ে দেবে মুম্বাই ইন্ডিয়ান্স।”

পাশাপাশি এদিন আকাশ ভবিষ্যৎবানী করেছেন রিস্ট স্পিনারদের তুলনায় ফিঙ্গার স্পিনারদের দাপট বেশি থাকবে সংযুক্ত আরব আমিরশাহীর মাঠে। তার বক্তব্য,

আরও পড়ুনঃ IPL 2021 : ” হাসারাঙ্গা, চামিরা দলে যোগ দেওয়ায় নতুন মাত্রা পেয়েছে আরসিবি ” : বিরাট কোহলি

“ফিঙ্গার স্পিনারদের তুলনায় রিস্ট স্পিনারদের দাপট বেশি দেখা যাবে আইপিএলের ফিরতি পর্বে। তাহির, চাওলা’দের আজ খেলতে নামতে দেখা যেতে পারে। খেলবে রাহুল চাহার। তবে এই মাঠে মইন, জাড্ডু’রা দাপট দেখাবে বেশি।” 

প্রসঙ্গত, আজকের ম‍্যাচে কোনও রিস্ট স্পিনারকে না খেলাতে পারে চেন্নাই সুপার কিংস। অন‍্যদিকে লেগ স্পিনার রাহুল চাহার এবং বা হাঁতি স্পিনার ক্রুনাল পান্ডিয়া’কে রেখেই দল সাজাবে মুম্বাই ইন্ডিয়ান্স।

আরও পড়ুনঃ IPL 2021 : আইপিএল ট্রফি জয় করে ছাড়াটাই তাদের অন‍্যতম লক্ষ‍্য, জানিয়ে দিলেন দিল্লি ক‍্যাপিটালস অধিনায়ক ঋষভ পন্থ