Ms Dhoni : টেনিস চ‍্যাম্পিয়ানশিপ জিতলেন ধোনি 

0
30
MS Dhoni won the tennis championship
MS Dhoni won the tennis championshipধোনির (Ms Dhoni) ট্রফি ক্যাবিনেটে আরও একটি ট্রফি ঢুকলো। সোমবার JSCA Tennis Championship এর পুরুষদের ডাবলস জেতেন তিনি।

ধোনির (Ms Dhoni) ট্রফি ক‍্যাবিনেটে আরও একটি ট্রফি ঢুকলো। সোমবার JSCA Tennis Championship এর পুরুষদের ডাবলস জেতেন তিনি।

রাঁচিতে স্থানীয় টুর্নামেন্টে সুমিত কুমার বাজাজ নামের একজন লোকাল টেনিস প্লেয়ার’কে নিয়ে বাজিমাত করলেন ধোনি। ধোনি-সুমিত জুঁটি এই নিয়ে বার তিনেক জিতলেন এই টেনিস চ‍্যাম্পিয়ানশিপ। (Ms Dhoni)

প্রসঙ্গত, চেন্নাই সুপার কিংস ধরে রাখছে রবীন্দ্র জাদেজা’কে। তারা ছেড়ে দিচ্ছেন Chris Jordan, Adam Milne, এবং Mitchell Santner কে।

আইপিএল ২০২২ এর আগে চেন্নাই সুপার কিংস দলের অধিনায়ক হিসেবে ঘোষণা করেছিল রবীন্দ্র জাদেজার নাম। কিন্তু জাদেজার নেতৃত্বে শুরু’তেই হারের পর হারে বিধ্বস্ত হয়ে পরে হলুদ ব্রিগেড। টুর্নামেন্ট চলার মাঝে অধিনায়কের পদ থেকে সরে দাড়ান জাদেজা, এরপর চোট পেয়ে ছিটকে যান ২০২২ এর আইপিএল থেকে।

আরও পড়ুনঃ Sania Mirza : বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝে সানিয়া মির্জা’কে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শোহেব মালিক 

বাইশের আইপিএলে ১০ ম‍্যাচ খেলে মাত্র ১১৬ রান করেছিল রবীন্দ্র জাদেজা, নিয়েছিলো ৫ উইকেট। গোটা আইপিএলের ১৪ ম‍্যাচ খেলে মাত্র ৪ টিতে জিতেছিলো সিএসকে।

বর্তমান দলের মোট ৯ জন ক্রিকেটারকে ধরে রেখেছে চেন্নাই সুপার কিংস, ছেড়েছে ৪ জনকে। চেন্নাই রেখে দিয়েছে – Mahendra Singh Dhoni, Ravindra Jadeja, Moeen Ali, Shivam Dubey, Rituraj Gaikwad, Devon Conway, Mukesh Chaudhary, Dwayne Pretorius, এবং Deepak Chahar কে।ছেড়েছে Chris Jordan, Adam Milne, Narayan Jagdeeshan এবং Mitchell Santner – কে।

আরও পড়ুনঃ Sania Mirza : বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝে সানিয়া মির্জা’কে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শোহেব মালিক