MS Dhoni : একমুখ সাদা দাড়ি, ভাইরাল হলো ধোনির ছবি

0
12
MS Dhoni : MS Dhoni's pics in white beard go viral before his CSK comeback in IPL 2023
MS Dhoni : MS Dhoni's pics in white beard go viral before his CSK comeback in IPL 2023

MS Dhoni – সম্প্রতি ভাইরাল হয়েছিল মহেন্দ্র সিং ধোনির নেট প্রাক্টিসের ভিডিও। ইতিমধ্যে আইপিএলের প্রস্তুতি শুরু করেছেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক। এবার ভাইরাল হলো ধোনির নতুন লুকসের ছবি। যেখানে সাদা দাড়িতে দেখা গেছে তাকে।

শেষ তিন বছরে প্রায়শই লুকস চেঞ্জ করতে দেখা গেছে ধোনিকে। এবার ফের আরেকবার চমক দিলেন তিনি তার নতুন লুকসে। (MS Dhoni)

২০২০ সালের ১৫ ই আগষ্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। অবশ্যই তার বছর খানেক আগেই কেরিয়ারের শেষ দেশের হয়ে ম‍্যাচটা খেলেছিলেন ধোনি। ম‍্যানচেস্টারে নিউজিল্যান্ডের বিপক্ষে ৫০ ওভারের বিশ্বকাপ সেমিফাইনালটাই শেষ ম‍্যাচ ছিলো ধোনির। (MS Dhoni)

শেষ পঞ্চাশ ওভারের বিশ্বকাপের পর থেকেই ধোনির আন্তর্জাতিক ক্রিকেটে ভবিষ্যত সম্পর্কে একাধিক জল্পনা তৈরী হয়েছিল। যদিও ইনস্টাগ্রামে পোস্ট করে সমস্ত জল্পনার অবসান করেছিলেন এই ক্রিকেটার। দীর্ঘ ১৫ বছরের বর্ণময় দেশের হয়ে কেরিয়ারে সেদিন ইতি টানেন তিনি। (MS Dhoni)

সম্প্রতি ভারতের প্রাক্তন ফিল্ডিং কোচ আর . শ্রীধর ধোনির অবস‍র নেওয়ার আগে একটি ঘটনার কথা বলেছেন, সেই দিন বিশ্বকাপের সেমিফাইনালে দ্বিতীয় রিজার্ভ ডে তে মুখোমুখি ভারত নিউজিল্যান্ড। ম‍্যানচেস্টারে খেলা হয়েছিল সেই ম‌্যাচ। 

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : সিরাজকে নিয়ে স্লোগান বানালেন ফ‍্যানেরা, দেখুন ভাইরাল ভিডিও

“Coaching Beyond – My Days With the Indian Cricket Team”এ  শ্রীধর লিখেছেন –

“ধোনি দেশের হয়ে তার শেষ ম‍্যাচটা খেলে ফেলেছেন সেটা টের পেয়েছিলাম আমি। নিউজিল্যান্ডের বিপক্ষে সেমিফাইনালের খেলা পড়েছিলো আমাদের, সকালে প্রথমে ব্রেকফাস্ট সারতে যাই আমি। এরপর দেখি ধোনি এবং পন্ত আসছে। তারা খাবার নিয়ে আমার টেবিলে আসে।

আর কয়েক ওভার ব‍্যাট করা বাকি ছিলো নিউজিল্যান্ডের। তারপর আমাদের খেলতে নামার পালা ছিলো। খুব সকাল সকাল সেই খেলা মিটে যাবে দেখে পন্ত ধোনি কে বলেন, কিছু কিছু ক্রিকেটার আছে যারা ব‍্যক্তিগত উদ‍্যোগ আজ‍ রাতেই লন্ডন ছেড়ে যাবে। আপনি যাবেন ? জবাবে ধোনি বলেছিলেন তিনি তার কেরিয়ারের শেষ বাস রাইডটা সতীর্থদের সাথে মিস করতে চাইনা।”

সেমিফাইনালে ধোনি পঞ্চাশ করেও বাঁচাতে পারেনি ভারতকে। নিউজিল্যান্ডের কাছে হেরে সেমিফাইনাল থেকে বিদায় নেয় ভারত।

আরও পড়ুনঃ Indian Cricket Team – ভবিষ্যতে ভারতের প্রতিটি ফর্ম‍্যাটে একটি করে দল থাকবে, মত কপিল দেবের