MS Dhoni : রুতুরাজ, কেদার যাদবদের সাথে নতুন গাড়ি নিয়ে সফরে বেড়োলেন ধোনি, ভাইরাল হলো ভিডিও

0
16
MS Dhoni : MS Dhoni takes Kedar Jadhav and Ruturaj Gaikwad for evening drive in his new luxurious SUV
MS Dhoni : MS Dhoni takes Kedar Jadhav and Ruturaj Gaikwad for evening drive in his new luxurious SUV

মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) গাড়ি প্রীতি সম্পর্কে আর আলাদাভাবে কিছু বলার নেই আর। পুরনো – নতুন মিলিয়ে তার গাড়ির কালেকশন চোখে পড়ার মতো। সম্প্রতি কিয়া ইভি সিক্স কিনে কালেকশন জুড়েছেন মাহি। সেই গাড়ির দাম ৫৯.৬৫ লাখ থেকে ৬৪.৯৫ লাখের মধ্যে। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভীষণ ভাইরাল হয়েছে যেখানে রুতরাজ গায়কোয়ার, কেদার যাদব’দের নিয়ে ধোনি’কে সওয়ারে বেরোতে।

২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। শেষ ভারতীয় অধিনায়ক হিসেবে আইসিসি ট্রফি জয়ের রেকর্ড এখনও তার দখলে। তার অবসরের পর থেকে এখনও অবধি আর আইসিসির ট্রফির মুখ দেখিনি ভারতীয় ক্রিকেট দল।

আগামী বছর আইপিএলে ফের চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে নামতে দেখা যাবে মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) কে। সম্প্রতি তেইশের আইপিএলের জন্যে ধরে রাখা এবং ছেড়ে দেওয়া ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছেন চেন্নাই সুপার কিংস।

সিএসকে একদিকে যখন ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে রেখে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। তেমন’ই চার বারের আইপিএল জয়ী দল ছেড়ে দিয়েছে ১১ বছর ধরে দলের সাথে যুক্ত থাকা ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডারের ডোয়াইন ব্রাভো’কে। (MS Dhoni) 

আরও পড়ুনঃ IPL 2023 : পোলার্ডের আইপিএল অবসর নেওয়ার দুঃখের মাঝে বিরাট সুখবর পেলো মুম্বই ইন্ডিয়ান্স শিবির

CSK Players released: Dwayne Bravo, Robin Uthappa, Adam Milne, Hari Nishaanth, Chris Jordan, Bhagath Varma, KM Asif, Narayan Jagadeesan

Current squad: MS Dhoni (capt), Devon Conway, Ruturaj Gaikwad, Ambati Rayudu, Subhranshu Senapati, Moeen Ali, Shivam Dube, Rajvardhan Hangargekar, Dwaine Pretorius, Mitchell Santner, Ravindra Jadeja, Tushar Deshpande, Mukesh Chowdhary, Matheesha Pathirana, Simarjeet Singh, Deepak Chahar, Prashant Solanki, Maheesh Theekshana

আগামী ২৩ শে ডিসেম্বর, আইপিএলের মিনি নিলাম অনুষ্ঠিত হবে কোচিতে।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : সঠিক কম্বিনেশন তৈরী করাটাই এখন সবচেয়ে বড়ো চ‍্যালেঞ্জ ভারতের, মত পার্থিব প‍্যাটেলের