MS Dhoni : ধোনির সাথে অমিত শাহের সাক্ষাৎ, ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়কের বিজেপিতে যোগদান করা নিয়ে জোর জল্পনা 

0
11
MS Dhoni meets India’s home minister Shri Amit Shah
MS Dhoni meets India’s home minister Shri Amit Shah

MS Dhoni – শনিবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভীষণ ভাইরাল হয়েছে। যেখানে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সাথে হাত মেলাতে দেখা গেছে বিশ্বকাপ জয়ী ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি’কে।

সম্প্রতি ইন্ডিয়া সিমেন্টের ৭৫ বছর বর্ষপূর্তি উপলক্ষে একটি অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন মহেন্দ্র সিং ধোনি। ইন্ডিয়া সিমেন্টের শীর্ষপদে আছেন বিসিসিআই’এর প্রাক্তন প্রেসিডেন্ট নারায়ণস্বামী শ্রীনিবাসন। যিনি আবার চেন্নাই সুপার কিংসের মালিক, যে দলকে আইপিএলে নেতৃত্ব দেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)।

প্রসঙ্গত, চেন্নাই সুপার কিংস ধরে রাখছে রবীন্দ্র জাদেজা’কে। তারা ছেড়ে দিচ্ছেন Chris Jordan, Adam Milne, এবং Mitchell Santner কে।

আইপিএল ২০২২ এর আগে চেন্নাই সুপার কিংস দলের অধিনায়ক হিসেবে ঘোষণা করেছিল রবীন্দ্র জাদেজার নাম। কিন্তু জাদেজার নেতৃত্বে শুরু’তেই হারের পর হারে বিধ্বস্ত হয়ে পরে হলুদ ব্রিগেড। টুর্নামেন্ট চলার মাঝে অধিনায়কের পদ থেকে সরে দাড়ান জাদেজা, এরপর চোট পেয়ে ছিটকে যান ২০২২ এর আইপিএল থেকে।

আরও পড়ুনঃ Atk Mohun Bagan : ফের মোহনবাগানের কোচের পদে এলেন সঞ্জয় সেন 

বাইশের আইপিএলে ১০ ম‍্যাচ খেলে মাত্র ১১৬ রান করেছিল রবীন্দ্র জাদেজা, নিয়েছিলো ৫ উইকেট। গোটা আইপিএলের ১৪ ম‍্যাচ খেলে মাত্র ৪ টিতে জিতেছিলো সিএসকে।

বর্তমান দলের মোট ৯ জন ক্রিকেটারকে ধরে রেখেছে চেন্নাই সুপার কিংস, ছেড়েছে ৪ জনকে। চেন্নাই রেখে দিয়েছে – Mahendra Singh Dhoni, Ravindra Jadeja, Moeen Ali, Shivam Dubey, Rituraj Gaikwad, Devon Conway, Mukesh Chaudhary, Dwayne Pretorius, এবং Deepak Chahar কে। ছেড়েছে Chris Jordan, Adam Milne, Narayan Jagdeeshan এবং Mitchell Santner’কে।

আরও পড়ুনঃ T20 World Cup 2022 : ভারতের টি ২০ বিশ্বকাপে ব‍্যর্থতার জন্যে আইপিএল কে দায়ী করলেন ওয়াসিম আক্রম