Ms Dhoni : গল্ফ ক্লাবে ধোনির ‘হেলিকপ্টার শট’ নকল করলেন হরভজন সিং, দেখুন ভিডিও

0
26
Ms Dhoni : Harbhajan Singh imitates Dhoni's 'helicopter shot' at golf club, watch video
Ms Dhoni : Harbhajan Singh imitates Dhoni's 'helicopter shot' at golf club, watch video

প্রাক্তন ভারত অধিনায়ক ধোনির (Ms Dhoni) হেলিকপ্টার শট নকল করার চেষ্টা করলেন তার জাতীয় দলের প্রাক্তনী হরভজন সিং। তবে ক্রিকেট মাঠে নয়, তিনি তা অনুকরণ করার চেষ্টা করলেন গল্ফ ক্লাবে।

দুবাইতে আছেন হরভজন।সেখানেই হেলিকপ্টার শট মারার চেষ্টা চালান তিনি। পরবর্তী সময়ে ইনস্টাগ্রামে সেই ভিডিও শেয়ার করে ধোনিকে (Ms Dhoni) ট‍্যাগ করেছেন সে। ভিডিওটি দেখে রিয়‍্যাক্ট করেছেন রশিদ খান।

ধোনির (Ms Dhoni) ট্রেডমার্ক শট ‘হেলিকপ্টার’। টেনিস বল ক্রিকেট খেলার সময় এই শট রপ্ত করেছিলেন মাহি।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল হয়েছে, যেখানে ধোনি (Ms Dhoni) এবং হার্দিক পান্ডিয়া’কে কালা চশমা গানে কোমর দোলাতে দেখা গেছে। ইতিমধ্যে সেই ভিডিও দারুণ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন : FIFA World Cup 2022 : মেসি বনাম লেওয়ানডস্কি’র ম‍্যাচ, এই তকমা পছন্দ নয় পোল‍্যান্ড কোচের

এবারের আইপিএল জয়ী গুজরাট টাইটান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া বরাবর মহেন্দ্র সিং ধোনির (Ms Dhoni) প্রতি শ্রদ্ধাশীল। প্রায়শই ধোনির প্রতি তার আনুগত্য প্রকাশ পায় তার বক্তব্যে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজের শেষ ম‍্যাচে পান্ডিয়ার ১৮ বলে ঝোড়ো ৩০ রানের ইনিংস ভারতকে ২১/৩ থেকে ৭৪/৪ এ লড়াইয়ে ফেরায়। পরে অবশ্য বর্ষার জেরে খেলা হয়নি।তবে ডি এল মেথডে সেই ম‍্যাচ টাই হয়েছিল। তার ফলস্বরূপ ১-০ ব‍্যবধানে সিরিজ পকেটস্থ করেছিলো ভারত। (Ms Dhoni)

সম্প্রতি হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) লিডারশিপ স্কিলের ভূয়সী প্রশংসা করেছিলেন সাউথ আফ্রিকার তারকা ব‍্যাটার ডেভিড মিলার। তারকা এই ভারতীয় অলরাউন্ডারের নেতৃত্বে এববছর প্রথম আইপিএল খেলতে নেমেই ট্রফি জিতে  সাড়া ফেল দিয়েছিলো গুজরাট টাইটান্স। এবার আইপিএল চ‍্যাম্পিয়ান গুজরাটের হয়ে দারুণ খেলেছিলেন  ডেভিড মিলার। হার্দিক’কে ন‍্যাচরাল অধিনায়ক সম্বোধন করে তিনি বলেন,

“হার্দিকের অধিনায়কত্বে খেলে আমার মনে হয়েছে হার্দিক একজন ন‍্যাচরাল লিডার। মানুষ ওকে অনুসরণকণ করে। ও সব সময় সতীর্থদের নিজের খেলাটা খেলতে অনুপ্রাণিত করে। এছাড়া গুজরাট টাইটান্স’কে প্রথম বারের মতো আইপিএল চ‍্যাম্পিয়ান করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।”

এবারের আইপিএল চলাকালীন অধিনায়ক হিসেবে নিজেকে অনেক ধাড়ালো করেছে পান্ডিয়া’কে। এমনটাই মনে করেন মিলার। জানিয়েছেন আইপিএলে চলাকালীন সবাই দলবদ্ধ থাকার উপর জোর দিতেন পান্ডিয়া। পান্ডিয়ার ডিসিপ্লিন অভিভূত করেছে তাকে। তিনি বলেছেন, এবারের আইপিএল এগানোর সাথে সাথে নিজেকে আরও মসৃণ করে তুলেছে হার্দিক। এখন সেটার প্রভাব ভারতীয় দলের উপর স্পষ্ট।

আরও পড়ুন : Sri lanka vs Afghanistan 2022 : আফগানদের বিরুদ্ধে খেলার মাঝে বিয়ে করলেন তিন শ্রীলঙ্কার ক্রিকেটার