Ms Dhoni : হার্দিক পান্ডিয়ার সাথে পার্টিতে উদ্দাম নাচ ধোনির, দেখুন ভিডিও 

0
16
MS Dhoni dances wildly at party with Hardik Pandya, watch video
MS Dhoni dances wildly at party with Hardik Pandya, watch video

Ms Dhoni –  সদ‍্য দেশকে নিউজিল্যান্ডের মাটিতে টি টোয়েন্টি সিরিজ জিতিয়েছিলো অধিনায়ক হার্দিক পান্ডিয়া। তারপর ওয়ানডে সিরিজে খেলেননি তিনি। খেলবেন না আগামী মাসে বাংলাদেশ সফরেও, অর্থাৎ সামনে প্রকৃত অর্থে এখন বিস্তর ছুঁটি দেশের তারকা অলরাউন্ডারের। সম্প্রতি ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সাথে ছুঁটির মেজাজে পাওয়া গেছে তাকে।

একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল হয়েছে, যেখানে ধোনি (Ms Dhoni) এবং হার্দিক পান্ডিয়া’কে কালা চশমা গানে কোমর দোলাতে দেখা গেছে। ইতিমধ্যে সেই ভিডিও দারুণ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এবারের আইপিএল জয়ী গুজরাট টাইটান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া বরাবর মহেন্দ্র সিং ধোনির (Ms Dhoni) প্রতি শ্রদ্ধাশীল। প্রায়শই ধোনির প্রতি তার আনুগত্য প্রকাশ পায় তার বক্তব্যে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজের শেষ ম‍্যাচে পান্ডিয়ার ১৮ বলে ঝোড়ো ৩০ রানের ইনিংস ভারতকে ২১/৩ থেকে ৭৪/৪ এ লড়াইয়ে ফেরায়। পরে অবশ্য বর্ষার জেরে খেলা হয়নি। তবে ডি এল মেথডে সেই ম‍্যাচ টাই হয়েছিল। তার ফলস্বরূপ ১-০ ব‍্যবধানে সিরিজ পকেটস্থ করেছিলো ভারত। (Ms Dhoni)

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : বৃষ্টিতে খেলা বন্ধ, গ্রাউন্ডস্টাফদের গাড়িতে চেপে মাঠ প্রদর্শন করলেন সূর্য কুমার যাদব, দেখুন ভিডিও 

সম্প্রতি হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) লিডারশিপ স্কিলের ভূয়সী প্রশংসা করেছিলেন সাউথ আফ্রিকার তারকা ব‍্যাটার ডেভিড মিলার। তারকা এই ভারতীয় অলরাউন্ডারের নেতৃত্বে এববছর প্রথম আইপিএল খেলতে নেমেই ট্রফি জিতে সাড়া ফেল দিয়েছিলো গুজরাট টাইটান্স। এবার আইপিএল চ‍্যাম্পিয়ান গুজরাটের হয়ে দারুণ খেলেছিলেন  ডেভিড মিলার। হার্দিক’কে ন‍্যাচরাল অধিনায়ক সম্বোধন করে তিনি বলেন –

“হার্দিকের অধিনায়কত্বে খেলে আমার মনে হয়েছে হার্দিক একজন ন‍্যাচরাল লিডার। মানুষ ওকে অনুসরণকণ করে। ও সব সময় সতীর্থদের নিজের খেলাটা খেলতে অনুপ্রাণিত করে। এছাড়া গুজরাট টাইটান্স’কে প্রথম বারের মতো আইপিএল চ‍্যাম্পিয়ান করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।”

এবারের আইপিএল চলাকালীন অধিনায়ক হিসেবে নিজেকে অনেক ধাড়ালো করেছে পান্ডিয়া’কে। এমনটাই মনে করেন মিলার। জানিয়েছেন আইপিএল চলাকালীন সবাইকে দলবদ্ধ থাকার উপর জোর দিতেন পান্ডিয়া। পান্ডিয়ার ডিসিপ্লিন অভিভূত করেছে তাকে। তিনি বলেছেন, এবারের আইপিএল এগানোর সাথে সাথে নিজেকে আরও মসৃণ করে তুলেছে হার্দিক। এখন সেটার প্রভাব ভারতীয় দলের উপর স্পষ্ট।

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : বেলজিয়াম কে ২-০ গোলে হারিয়ে চমক দিলো মরোক্কো