কলকাতা লিগ’কে পাত্তা না দিয়ে ফুটবলার’দের ছুটি দিলেন ‌‌সবুজ মেরুন কোচ হাবাস

0
100
Mohun Bagan coach Antonio Habas decides to rest team footballers without paying attention to Kolkata League
Mohun Bagan coach Antonio Habas decides to rest team footballers without paying attention to Kolkata League

সদ‍্য এএফসি’কাপে নাসাফের কাছে ৬ গোলে হারের ধাক্কা। এছাড়া দলের বেশ কিছু ফুটবলার যোগ দিয়েছে জাতীয় শিবিরে, এইমুহুর্তে দলের ফুটবলার’দের বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এটিকে মোহনবাগান কোচ আন্তোনিও হাবাস। অর্থাৎ এক্ষেত্রে কলকাতা লিগ’কে গুরুত্ব দিলেন না তিনি।

কলকাতা দুই প্রধানের এহেন সিদ্ধান্ত হতাশ করেছে IFA সচিব জয়দীপ মুখোপাধ্যায়’কে। কলকাতার দুই প্রধান দলের এহেন সিদ্ধান্ত বাংলার ফুটবলের ক্ষেত্রে অত্যন্ত দুর্ভাগ্যজনক একটি বিষয়।

যদিও হাবাস যেসময় দুবাইতে এএফসি কাপের প্রস্তুতি নিচ্ছিলেন সেই সময় এটিকে মোহনবাগানে কর্মকর্তারা সিদ্ধান্ত নিয়েছিলেন তারা দুটো কলকাতার লিগের ম‍্যাচ খেলবে। নাসাফ ম‍্যাচ খেলে ফিরে এসে এই দুই ম‍্যাচ খেলার কথা থাকলেও উল্লেখিত দলের বিরুদ্ধে হাফ ডজন হার তাদের সেই সিদ্ধান্ত থেকে সরে দাড় করায়‌।

আরও পড়ুনঃ IPL 2021: আজ শেহবাগের গড়া এই রেকর্ড ভাঙার সুযোগ রয়েছে ঋষভ পন্থের কাছে

যদিও এই সময় কলকাতা লিগে না খেলার অন‍্যতম কারণ হিসেবে হাবাস বলেছেন দূর্বল দল নিয়ে এই লিগে খেলতে নামতে চাইছেন না তিনি, তার অন‍্যতম একাধিক প্রথম সারির ফুটবলার’রা জাতীয় শিবিরে যোগ দিচ্ছে। তাই দলের বাকী ফুটবলার’দের বিশ্রামে পাঠিয়েছেন তিনি, আইএসএলের আগে সব্বাইকে চনমনে মেজাজে পেতে চান।

তবে এর শেষ দেখে ছাড়বেন IFA সচিব জয়দীপ মুখোপাধ্যায়, জানিয়েছেন লিগের নিয়ম অনুযায়ী যে শাস্তির উল্লেখ আছে, তা পেতেই হবে সবুজ মেরুন শিবির’কে।

আরও পড়ুনঃ চল্লিশের পরে’ও রোনাল্ডো খেলা চালিয়ে গেলে অবাক হবেন না ম‍্যান ইউ কোচ সোল্কজায়ার