Mohammedan Sporting : হার দিয়ে আইলিগ অভিযান শুরু মহামেডান স্পোর্টিংয়ের 

0
53
Mohammedan Sporting started the I-League campaign with a loss
Mohammedan Sporting started the I-League campaign with a loss

কেরালার মালাপ্পুরামে শনিবার মহামেডান স্পোর্টিং’কে (Mohammedan Sporting) ১-০ গোলে হারিয়ে দারুণ ভাবে আইলিগ অভিযান শুরু করলো গতবারের চ‍্যাম্পিয়ান দল গোকুলাম কেরালা।

গোকুলাম কেরালা নতুন বিদেশি ক‍্যামেরুনের অগষ্টে সোমলাগা ম‍্যাচের ৫৫ মিনিটে জয়সূচক গোলটা করেন দলের হয়ে। গোটা ম‍্যাচ জুড়ে সুযোগ নষ্টের খেসারত দিতে হয়েছে মহামেডান’কে (Mohammedan Sporting)।

খেলার প্রথম ৪৫ মিনিটের সমাপ্তি হয় গোল শূন্য ভাবে। এরপর দ্বিতীয়ার্ধে ঘরের মাঠে দাপট দেখানো শুরু করে গোকুলাম কেরালা। (Mohammedan Sporting)

মিডফিল্ডার ফারসাদ নুরের বাড়ানো পাস থেকে বক্সের বাইরে থেকে লো শট নেন সোমলাগা। তা মহামেডানের (Mohammedan Sporting) গোলকিপার জোথানমাইয়ার হাত স্লিপ করে জালে জড়িয়ে যায়।

ম‍্যাচের ৬৪ মিনিটে ব‍্যবধান কমানোর সুযোগ এসেছিলো সাদা কালোর ব্রিগেডের কাছে। গোকুলামের পেনাল্টি বক্সে হানা দেয় মহামেডানের ভানলালজুইডিকা, কিন্তু সেই আক্রমণের ফল পাওয়া যায়নি।

আরও পড়ুনঃ T20 World Cup 2022 : ভারতের টি ২০ বিশ্বকাপে ব‍্যর্থতার জন্যে আইপিএল কে দায়ী করলেন ওয়াসিম আক্রম

এরপর গোকুলাম কেরালার নুর তার দৃষ্টি নন্দন ফুটবলে একের পর এক মহামেডানের ফুটবলার’কে ড্রিবল করে মহামেডানের বক্সের কাছাকাছি পৌঁছে যান, দলের ব‍্যবধান বাড়ানোর সুযোগ এসেছিল তার কাছে। কিন্তু অল্পের জন্যে সেই সুযোগ হাতছাড়া হয় তার।

গোকুলামের একের পর এক হানায় ঘুম ছুটে যায় মহামেডানের। ৮৩ মিনিটে দলের অধিনায়ক শেখ ফৈয়াজ সুযোগ পেয়েছিলেন ব‍্যবধান কমানোর, কিন্তু তা বিপক্ষের গোলকিপারের নিরাপদ হাতে জমা পরে।

আগামী ১৮ ই নভেম্বর আইজল এফসি’র বিরুদ্ধে অ্যাওয়ে ম‍্যাচ খেলবে গোকুলাম কেরালা। ২০ শে নভেম্বর পঞ্জাব এফসির বিরুদ্ধে অ্যাওয়ে ম‍্যাচে নামবে মহামেডান স্পোর্টিং।

আরও পড়ুনঃ MS Dhoni : ধোনির সাথে অমিত শাহের সাক্ষাৎ, ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়কের বিজেপিতে যোগদান করা নিয়ে জোর জল্পনা