Durand Cup 2022 : পিছিয়ে পরেও দুরন্ত জয় ছিনিয়ে নিয়ে শুরু’তেই ডুরান্ড কাপ জমিয়ে দিলো মহামেডান

0
112
Mohammedan secured the Durand Cup 2022 in the beginning by snatching a quick victory against FC Goa
Mohammedan secured the Durand Cup 2022 in the beginning by snatching a quick victory against FC Goa, Source - Durand Cup Twitter Handle

ডুরান্ডের (Durand Cup 2022) উদ্বোধনী ম‍্যাচে দুর্দান্ত পারফরম্যান্স দিলো মহামেডান স্পোর্টিং। শুরু’তে গোয়ার বিরুদ্ধে এক গোলে পিছিয়ে পরলেও শেষে সাদা কালো ব্রিগেড জয় নিশ্চিত করে ফেলে ৩-১ ব‍্যবধানে। গতবারের ফাইনালের মধুর প্রতিশোধ নিলো ক্লাব।

এবছর ডুরান্ডে পূর্ণ শক্তির দল নিয়ে নামবে তা আগেই জানিয়েছিল মহামেডান স্পোর্টিং। অন‍্যদিকে রিজার্ভ দল নিয়ে এই টুর্নামেন্টে খেলতে এসেছে এফসি গোয়া। (Durand Cup 2022)

ম‍্যাচের শুরু’র দিকে রাশ কিছুতেই নিজেদের দখলে রাখতে পারছিল না মহামেডান। খানিকটা ছন্নছাড়া ভাব স্পষ্ট ছিলো খেলায়। অবশ্য গোল করার সুযোগ সাদা কালো ব্রিগেডের কাছে ম‍্যাচের তিরিশ মিনিটে এসেছিল। কিন্তু সহজ সুযোগ হাতছাড়া করে প্রীতম সিং। এর পরে আবার মার্কাস জোসেফের শর্ট পোস্টের বাইরে দিয়ে চলে যায়। (Durand Cup 2022)

পরপর সুযোগ হাতছাড়া করে ধাক্কা খায় মহামেডান, যখন আক্রমণাত্মক ফুটবল খেলে মহম্মদ নেমিল গোল করে এগিয়ে দেয় এফসি গোয়া’কে। এক গোল হজম করার পর মহামেডানের খেলা পুরোপুরি বদলে যায়। (Durand Cup 2022)

আরও পড়ুনঃ Rohit Sharma : রোহিত শর্মা’কে দেখতে জনবিস্ফোরণ, ভিড়ের ঠেলায় হোটেল থেকে বেরানো হলোনা ভারত অধিনায়কের, ভিডিও

দ্বিতীয়ার্ধে খেলা শুরু’র মিনিট চারেকের মধ্যে গোল করে মহামেডান’কে সমতায় ফেরায় প্রীতম সিং। ৫৯ মিনিটেই মহামেডানের কাছে ম‍্যাচে এগিয়ে যাওয়ার সুযোগ এসেছিল, কিন্তু শেখ ফৈয়াজের শট রুখে দেয় গোয়ার গোলকিপার।

একটা সময় মনে হচ্ছিলো ম‍্যাচ ড্র হতে চলেছে কিন্তু ঠিক সেই সময় আভাস থাপার বাড়ানো ক্রস থেকে মহামেডান’কে এগিয়ে দেয় ফজলু রহমান। আর একেবারে শেষ মুহূর্তে ৩-১ করে দলের জয় নিশ্চিত করে ফেলে মহামেডান স্পোর্টিংয়ের অধিনায়ক মার্কাস জোসেফ।

মহামেডান এসসি: ৩ (প্রীতম সিং, ফজলু রহমান, মার্কাস জোসেফ)।

এফসি গোয়া: ১ (মহম্মদ নেমিল)

আরও পড়ুনঃ Asia Cup 2022 : এশিয়া কাপের দল ঘোষণা করলো রশিদ খানের দেশ, অধিনায়ক করা হলো নাইট তারকা’কে