Mohammedan SC : আজ আইলিগে জয়ের পথে ফিরতে মরিয়া মহামেডান স্পোর্টিং

0
23
Mohammedan SC : Mohammedan Sporting is desperate to get back to winning ways in the I-League today
Mohammedan SC : Mohammedan Sporting is desperate to get back to winning ways in the I-League today

Mohammedan SC – মঙ্গলবার আইলিগের ম‍্যাচে কিশোর ভারতী স্টেডিয়ামে কেঁকড়ে এফসির মুখোমুখি হবে মহামেডান স্পোর্টিং। এবারের আইলিগে সাদা কালো ব্রিগেডের পারফরম্যান্স একাধিক ওঠা পড়ার মধ্যে দিয়ে এগোচ্ছে। নিজেদের মাঠে জয় এবং বিপক্ষের মাঠে হার, এই দৃশ্য এখন নিয়মিত হয়ে দাড়িয়েছে।

শেষ দুই ম‍্যাচে এগিয়ে গেলেও শেষ অবধি হেরে বাড়ি ফিরেছে মহামেডান। তাই জয়ের পথে ফিরতে লিগ টেবিলের দশ নম্বর স্থানে থাকা কেঁকড়ে এফসিকে হারাতে মরিয়া মহামেডান। (Mohammedan SC)

এই ম‍্যাচের আগে সোমবার নিজেদের মাঠে বেশ দারুণ ভাবে অনুশীলন সেরেছে মহামেডান (Mohammedan SC)। ফুরফুরে মেজাজে পাওয়া গেছে দলের সকল ফুটবলার’দের।

যেকোন ভাবেই হোক, কে়ঁকড়ে এফসি’কে হারিয়ে তিন পয়েন্ট ঘরে তুলতেই হবে। ম‍্যাচের আগে মহামেডানের (Mohammedan SC) ক‍্যাপ্টেন মার্কাস জোসেফ বলেছেন,

“খুব কঠিন একটা ম‍্যাচ খেলতে চলেছি আমরা। সেই বিষয় কোনো সন্দেহ নেই। তবে আমরা এক একটা ম‍্যাচ কে টার্গেট করে এগোবো, আর নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করবো। তিন পয়েন্ট তোলার লক্ষ‍্যে মাঠে নামবে দল।”

আরও পড়ুনঃ India Playing XI 1st Test : ওপেনিংয়ে রাহুল-গিল, দ্রাবিড়ের মাথা ব‍্যাথা বোলার বাছাই, দেখে নিন বাংলাদেশের বিরুদ্ধে ভারতের সম্ভাব্য প্রথম একাদশ

এই ম‍্যাচ থেকেই ঘুরে দাড়াতে চান মহামেডান সমর্থক দের নয়নমনি শেখ ফৌয়াজ। তিনি বলেছেন,

“আমরা শেষ দুই ম‍্যাচে হেরেছি। তবে আমাদের পুরোপুরি পারফরম্যান্স দেখলে কিন্তু খারাপ বলা যাবেনা, অনেক সময় এক দুই জন ফুটবলারের ভুলে গোল হজম করে ফেলেছি। কোথায় ভুল হচ্ছে, সেটা নেই আমরা প্লেয়ার রা কথা বলছি, তবে আমরা ঘুরে দাড়ানোর চেষ্টা চালাবো এই ম‍্যাচের থেকে। কারণ এই ম‍্যাচ জিতলে লিগ টেবিলে ভালো জায়গায় পৌঁছনো যাবে।”

মহামেডানের কর্মকর্তারা আপাতত ক্লাবের পাশেই আছে। সমর্থকদের উদ্দেশ্যে তারা বলছেন, এই দলটাই ডুরান্ডে ভালো খেলেছে। এখন একটু ওঠা পড়ার মধ্যে দিয়ে যাচ্ছে।

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : বিশ্বকাপ জিতলেই অবসর নেবেন লিওনেল মেসি