আসছে বছর মহামেডানের আইএসএলে খেলার সম্ভাবনা প্রবল

0
15
Mohammedan has a strong chance to play in ISL next year
Mohammedan has a strong chance to play in ISL next year

গত বছর কলকাতার চিরপ্রতিদ্বন্দ্বী দুই ফুটবল ক্লাব ইস্টবেঙ্গল এবং মোহনবাগান সুযোগ করে নিয়েছিলো আইএসএলে। দুই ঐতিহ্যবাহী ফুটবল ক্লাবের আইএসএলে আগমনে সমৃদ্ধ হয়েছে দেশের ফুটবল। এবার সবকিছু ঠিকঠাক থাকলে আগামী মরসুমের আইএসএলে ঢুকে পড়তে পারে মহামেডান স্পোর্টিং।

রাজ‍্যের মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এক্ষেত্রে বিশেষ উদ‍্যোগী হয়ে উঠেছেন বলে জানা গিয়েছে। সূত্রের খবর অনুযায়ী আইএসএলে খেলার স্পন্সর আনার জন্য মুখ‍্যমন্ত্রীর সঙ্গে সেপ্টেম্বর মাসের শুরু’তেই একপ্রস্থ আলোচনা সেরেছে মহামেডানের কর্মকর্তারা। তাদের’কে সাহায্যের আশ্বাস দিয়েছেন দিদি।নিঃসন্দেহে এই খবর আপ্লুত করবে সাদা কালো ভক্তদের।

এদিকে চলতি ডুরান্ড কাপের শেষ আটের ম‍্যাচে গতবারের জয়ী দল গোকুলাম এফসি’কে হারিয়ে এখন আলাদা মেজাজে আছে মহামেডান। কলকাতা লিগে হারের হ‍্যাটট্রিক ভুলে আপাতত শতাব্দী প্রাচীন ডুরান্ড কাপ জেতাটাই অন‍্যতম লক্ষ‍্য হতে চলেছে সাদা কালো ব্রিগেডের।

আরও পড়ুনঃ চেলসির বিরুদ্ধে খেলতে নামার আগে ম‍্যান সিটির দূর্বলতা ফাস করলেন কোচ গুয়ার্দিওলা

ডুরান্ডের কোয়াটার ফাইনালে দুরন্ত ফুটবল উপহার দিয়েছিলেন মহামেডানের গোলকিপার জোথানমাওইয়া। তার পারফরম্যান্স দেখে আপ্লুত হয়ে এক মহামেডান কর্তা তাকে আইফোন গিফ্ট করেছিলেন‌। আগামী ২৭ শে সেপ্টেম্বর ডুরান্ডের সেমিফাইনালে বেঙ্গালুরু ইউনাইটেডের মুখোমুখি হতে চলেছে সাদা কালো ব্রিগেড।

আরও পড়ুনঃ মেসির চোট চিন্তা বাড়াচ্ছে পিএসজি’তে, আরও এক ম‍্যাচ মাঠের বাইরে তিনি