Mohammed Shami : ফের আইনি সমস্যায় জড়ালেন মহম্মদ শামি

0
13
Mohammed Shami : Mohammed Shami ordered to pay monthly alimony to estranged wife Hasin Jahan
Mohammed Shami : Mohammed Shami ordered to pay monthly alimony to estranged wife Hasin Jahan

Mohammed Shami – ভারতের পেসার মহম্মদ শামিকে এখন তার থেকে আলাদা থাকা স্ত্রী হাসিন জাহানকে প্রত‍্যেক মাসে ৫০,০০০ টাকা করে দেওয়ার নির্দেশ দিলো কলকাতা হাইকোর্ট। আজ থেকে বছর চারেক আগে এই ভারতীয় পেসারের বিরুদ্ধে একাধিক মারাত্মক অভিযোগ তুলেছিলো হাসিন জাহান।

কোর্টের নির্দেশে অবশ্য খুশি নন হাসিন‌। তিনি ভারতীয় পেসারের থেকে মাসে ১০ লাখ টাকা করে চেয়েছেন। ২০১৮ সালে একটি মামলা করেছিলেন হাসিন, সেখানে মাসে শামির খরচা চালানোর জন্যে প্রতি মাসে দশ লাখ টাকা করে চেয়েছিলেন। যেখানে সাত লাখ টাকা ব‍্যক্তিগত খরচা ছিলো শামির, আর তিন লাখ টাকা করে তার মেয়ের জন্যে। (Mohammed Shami)

শোনা যাচ্ছে আরও বেশি টাকার দাবি জানিয়ে হাসিন জাহান হাইকোর্টে মামলা দায়ের করতে পারেন। ২৩ শে জানুয়ারি এই রায় ঘোষণা করে দিয়েছে, আলিপুর কোর্টের জজ অনিন্দিতা গাঙ্গুলি এই রায় ঘোষণা করেছে। (Mohammed Shami)

বিতর্কের সূত্রপাত সেদিন থেকে যেদিন যাদবপুর থানায় হাসিন মহম্মদ শামির বিরুদ্ধে বধু নির্যাতনের মামলা দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতে পরবর্তী সময়ে শামির বিরুদ্ধে non-bailable charges লাগানো হয় ঘরোয়া অশান্তি এবং attempt to murder এর আওতায় এনে।

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : আজ ইন্দোরে ঝলসে উঠুক কোহলির ব‍্যাট, চান ওয়াসিম জাফর

হাসিন জাহান দাবী করেছিলেন সংশ্লিষ্ট ক্রিকেটার এবং তার পরিবার তার উপর অকথ‍্য অত‍্যাচার চালাতো যখন তিনি উত্তরপ্রদেশে মহম্মদ শামির বাড়িতে যেতেন‌, India Today কে দেওয়া একটা সাক্ষাৎকারে হাসিন জাহান বলেছেন,

“আমি যখন উত্তরপ্রদেশ যেতাম তখনই আমার সাথে এমনটা হয়েছে। দরকার ওদের পড়শিদের জিজ্ঞাসা করুন কেমন ব‍্যবহার করতো ওরা আমাদের সাথে। আমি চুপ থাকতাম তার কারণ বছর দুয়েক ধরে ও আমার থেকে ডিভোর্স চেয়ে আসছিলো। ও আমার উপর খুব অত‍্যাচার চালিয়েছে, আমাকে জীবন থেকে সরিয়ে দিতে একেবারে শেষ পর্যায়ে গেছে।”

জাহানের দাবী তাকে একাধিক ফোন থেকে ফোন করে মহম্মদ শামি হুমকি দিতো তাকে। অবশ্য শামি বরাবর বলে এসেছেন জাহানের করা এই অভিযোগ সব মিথ‍্যা। শামি দাবী করেছিল যদি এসব অভিযোগ সত‍্য প্রমাণিত হয় তাহলে তিনি ক্ষমা চেয়ে নেবেন হাসিন জাহানের কাছে। (Mohammed Shami)

আরও পড়ুনঃ Rashid Khan : টি টোয়েন্টি ক্রিকেটের আঙিনায় নয়া নজির স্থাপন করলেন রাশিদ খান