IND vs AUS 2023 : চোট পেয়ে ভারত সফর তো মিস করবেনই, উল্টে ৩ মাসের জন্য মাঠের বাইরে চলে গেলেন এই অজি অলরাউন্ডার

0
67
Mitchell Marsh will miss IND vs AUS 2023 Series due to injury and rulled out for 3 months
Mitchell Marsh will miss IND vs AUS 2023 Series due to injury and rulled out for 3 months

এই মুহূর্তে অস্ট্রেলিয়া’র অন্যতম সেরা অলরাউন্ডার মিচেল মার্শ। (IND vs AUS 2023) তবে গোড়ালি’র চোটের জেরে এবার তাকে ছিটকে যেতে হল ২২ গজ থেকে। চোট এতটাই গুরুতর যে তাকে মাঠের বাইরে থাকতে হবে দীর্ঘদিন। ডাক্তারদের পরামর্শে প্রায় তিনমাস তাকে থাকতে হবে মাঠের বাইরে। ফলে সামনের বছর ভারতের বিরুদ্ধে সিরিজেও অনিশ্চিত হয়ে পড়েছে তার খেলা।

প্রসঙ্গত, মার্শের বাঁ পায়ের গোড়ালিতে গুরুতর চোট রয়েছে। সেই চোটের কারণে হওয়া সমস্যা থেকে মুক্তি পেতে এবার অপারেশন করানোর কথা চিন্তা ভাবনা করেছেন এই তারকা অলরাউন্ডার। এই অপারেশন হলে ৩১ বছর বয়সি সিম বোলিং অলরাউন্ডার’কে কমপক্ষে তিন মাসের জন্য থাকতে হবে মাঠের বাইরে। (IND vs AUS 2023)

রিপোর্ট অনুযায়ী মিচেল মার্শের কার্টিলেজ ছিড়ে গিয়েছে। তার গোড়ালি’র হাড়ও বেশ কয়েক টুকরো হয়ে গিয়েছে। অপারেশন করে তার গোড়ালি থেকে হাড়ের টুকরো বের করা হবে। পাশাপাশি ছিঁড়ে যাওয়া কার্টিলেজ’ও জোড়া লাগানো হবে।

এই প্রসঙ্গে অস্ট্রেলিয়া’র নির্বাচকদের প্রধান জর্জ বেইলি জানিয়েছেন তারা আশা করছেন সামনের বছর মার্চে ভারত সফরের ওয়ানডে সিরিজের আগে মার্শ সুস্থ হয়ে যাবেন। (IND vs AUS 2023)

আরও পড়ুনঃ IND vs BAN 2022 : চোটপ্রাপ্ত শামি’র বদলে ভারতের ওডিআই স্কোয়াডে জায়গা করে নিলেন এই উদীয়মান পেসার

এক বিবৃতিতে জর্জ বেইলি জানিয়েছেন –

“মিচেল আমাদের দলের অন্যতম গুরুত্বপূর্ণ ক্রিকেটার। আমরা ওকে ওর চোট থেকে সুস্থ হয়ে উঠতে সম্পূর্ণ রূপে সাহায্য করবো। আমরা আশাবাদী মার্চে ভারতের বিরুদ্ধে যে ওয়ানডে সিরিজ রয়েছে সেই সিরিজে অস্ট্রেলিয়া দলে ওকে নির্বাচনের জন্য পাবো। অপারেশনটা এই মুহূর্তে করালে সেটাই ওকে সুস্থ হয়ে উঠতে সাহায্য করবে। আশা করবো এরপর ও নিজের অলরাউন্ড স্কিলের আরও উন্নতি ঘটাবে। সামনের বছরগুলোতে আমাদের পরিকল্পনার গুরুত্বপূর্ণ অঙ্গ ও।”

আরও পড়ুনঃ PCB : হোস্টিংয়ের অধিকার কেড়ে নিলে এশিয়া কাপ থেকে নাম প্রত্যাহার করবে বাবর’রা, বিস্ফোরক দাবী রামিজ রাজা’র