FIFA World Cup 2022 : বিশ্বকাপ খেলতে কাতারে আর্জেন্টিনা শিবিরে যোগ দিলেন মেসি, দেখুন ভিডিও 

0
104
Messi joined the Argentina camp in Qatar to play the FIFA World Cup 2022
Messi joined the Argentina camp in Qatar to play the FIFA World Cup 2022

FIFA World Cup 2022 – রোববার প‍্যারিস সাঁজা’র ফরাসি লিগের ম‍্যাচে প‍রপর’ই কাতারে আর্জেন্টিনার ফুটবল বিশ্বকাপ শিবিরে যোগ দিলেন লিওনেল মেসি। বিশ্বকাপের আগে ক্লাবের হয়ে শেষ ম‍্যাচে ৭৫ মিনিট খেললেও কোনও গোল পাননি মেসি, এমনকি গোল করাতেও পারেননি তিনি।

আর্জেন্টিনার টিম হোটেলে পৌঁছনোর প‍র উষ্ণ অভ‍্যার্থনা জানানো হয়েছে মেসি’কে। লিয়েন্দ্রো পারেদেসের সাথে মেসি যোগ দিয়েছেন আর্জেন্টিনার শিবিরে। এই মরশুমে প‍্যারিস সাঁজা থেকে জুভেন্টাসে লোনে গেছে পারেদেস‌। (FIFA World Cup 2022)

আগামী সপ্তাহে সৌদি আরবের বিরুদ্ধে ফুটবল বিশ্বকাপের প্রথম ম‍্যাচে খেলবে আর্জেন্টিনা। তার আগে বুধবার সংযুক্ত আরব আমিরশাহির বিরুদ্ধে ফ্রেন্ডলি ম‍্যাচ খেলবে মেসিরা। লাতিন আমেরিকার দুই বারের বিশ্বকাপ জয়ী এই দেশ কাতার বিশ্বকাপের গ্রুপ ‘সি’তে আছে মেক্সিকো, পোল‍্যান্ড এবং সৌদি আরবের সাথে। (FIFA World Cup 2022)

আরও পড়ুনঃ Indian Cricket Team : পরের টি ২০ বিশ্বকাপ খেলবে না রোহিত শর্মা, দাবি ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটারের

ইতিমধ্যে মেসি জানিয়েছেন এটাই তার শেষ বিশ্বকাপ (FIFA World Cup 2022), TYC Sports কে দেওয়া সাক্ষাৎকারে মেসি বলেছেন –

“আমি জানিনা এবারের বিশ্বকাপের পর আমি কি করবো। ভাবছি আমার জন্য কি অপেক্ষা করছে। কাতার বিশ্বকাপের পর বেশ কিছু বিষয় নিয়ে সিদ্ধান্ত নিতে হবে আমাকে। বহু বছর হলো খেলছি দেশের হয়ে, আর্জেন্টিনার হয়ে খেলতে নামলে আলাদা আনন্দ পাই।

অবসর নিয়ে কিছু চিন্তা করিনি। সত্যি কথা বলতে আমি জানিনা এরপর কি করবো আমি। আশা রাখছি এবার ট্রফি টা তুলতে পারবো। তবে এটা নিশ্চিত এবারের বিশ্বকাপের পর অনেক কিছু বদলে যাবে।”

ইতিমধ্যে বার্সেলোনা ফের মেসিকে ক্লাবে ফেরানোর বিষয় আগ্রহ দেখিয়েছে। খোদ মেসির প্রাক্তন ক্লাব সতীর্থ এবং বর্তমানে বার্সেলোনার ম‍্যানেজার জাভি তাকে ফের বার্সার জার্সি গায়ে দেখতে চান। এদিকে মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মিয়ামি তাকে দলে পাওয়ার বিষয় আশাবাদী, পিএসজি’তে চুক্তি শেষে।

আরও পড়ুনঃ Indian Cricket Team : ভারতীয় দলের ব‍্যাটিং কোচের প্রয়োজন নেই, মত গাভাস্কারের