Mayank Agarwal : বাবা হলেন মায়াঙ্ক আগারওয়াল

0
14
Mayank Agarwal : Mayank Agarwal and his wife Aashita Sood blessed with baby boy
Mayank Agarwal : Mayank Agarwal and his wife Aashita Sood blessed with baby boy

Mayank Agarwal -পুত্র সন্তানের পিতা হলেন ভারতের ব‍্যাটার মায়াঙ্ক আগারওয়াল। রোববার, ১১ ই ডিসেম্বর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই খবর জানিয়েছেন মায়াঙ্ক নিজেই।

ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করেছেন মায়াঙ্ক। পাশে ছিলেন তার স্ত্রী আশিথা সুদ। তারা সন্তানের নাম রেখেছেন আয়াংশ। (Mayank Agarwal)

২০১৮ সালের ৪ ই জুন বিবাহ বন্ধনে আবদ্ধ হন মায়াঙ্ক –  আশিথা। সাতবছর প্রেম পর্ব চলার পর বিয়ে করেছিলেন দুজনে। বেঙ্গালুরু’তে একটি দিওয়ালি পার্টিতে দুজনের প্রথম দেখা। সেখান থেকে প্রেম, আর তারপর বিয়ে। (Mayank Agarwal)

গত মরশুমের আইপিএলে পঞ্জাব কিংসকে নেতৃত্ব দিয়েছিলেন মায়াঙ্ক আগারওয়াল। কিন্তু খারাপ পারফরম্যান্স দেওয়ায় তার ফ্রাঞ্চাইজি মিনি নিলামের আগে রিলিজ করে দিয়েছে। (Mayank Agarwal)

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : বিশ্বকাপ থেকে বিদায়ের পর পর্তুগালের কোচকে কথা শোনালেন রোনাল্ডোর বান্ধবী

নিলামে বেশ ভালো দাম পাওয়ার সম্ভাবনা আছে মায়াঙ্কের। টি টোয়েন্টি ক্রিকেটে তার পারফরম্যান্স খুব একটা খারাপ নয়। ২৩ শে ডিসেম্বর কোচিতে আইপিএলের মিনি নিলামের আসর বসবে।

নিলামে নিজের বেস প্রাইস এক কোটি টাকা রেখেছেন মায়াঙ্ক। গতবারের আইপিএলে ১২ কোটি টাকার বিনিময়ে পঞ্জাব কিংসে যোগ দিয়েছিলেন তিনি। তবে চেনা ছন্দে খেলতে পারেননি তিনি, ১৩ ম‍্যাচে মাত্র ১৯৬ রান করেছিলেন ১৬.৩৩ গড়ে, স্ট্রাইক রেট ছিলো ১২২.৫ ।

পঞ্জাবে খেলাকালীণ ওপেনিং জায়গা জনি বেয়ারেস্টোকে ছেড়ে দিয়েছিলেন মায়াঙ্ক। জাতীয় দলে প্রত‍্যাবর্তন করার লক্ষ‍্যে আইপিএলকে ঢাল বানানোর চেষ্টা করবেন এই তারকা ভারতের ওপেনার ব‍্যাটার।

আরও পড়ুনঃ IND vs BAN 2022 : টেস্টে উনাদকাট সুযোগ পাওয়ায় খুশি দীনেশ কার্তিক