এবার বিতর্কে জড়ালো মোমের রোনাল্ডো !

0
16
Manchester United superstar Cristiano Ronaldo wearing 'wrong' jersey at Dubai's Madame Tussauds
Manchester United superstar Cristiano Ronaldo wearing 'wrong' jersey at Dubai's Madame Tussauds

সাফলতার পাশাপাশি কখনও কখনও বিতর্কের জেরেও খবরের শিরোনামে উঠে আসেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বর্তমানে ম‍্যানচেস্টার ইউনাইটেডের হয়ে খেলেন তিনি। এই গ্রীষ্মে জুভেন্তাস ছেড়ে ইংল্যান্ডের এই ক্লাবে যোগদান করেন তিনি।

এবার খোদ তিনি নন, বিতর্কে জড়ালো তার মোমের মূর্তি। সম্প্রতি দুবাইতে খুলেছে নতুন মাদাম তুসো মিউজিয়াম। সেখানে স্থান পেয়েছে মেসি, রোনাল্ডোর মূর্তি। বিতর্কের সূত্রপাত রোনাল্ডোর গায়ে জার্সি নিয়ে, তিনি পরে আছেন তার পুরানো ক্লাব জুভেন্তাসের জার্সি। যা কিছুতেই মেনে নিতে পারছে না তার ভক্তরা।

এদিকে গত ম‍্যাচে ইপিএলে লেস্টার সিটির বিরুদ্ধে হারের রেশ কাটিয়ে ফের জয়ের সরনীতে ফিরলো ম‍্যানচেস্টার ইউনাইটেড। গতদিন কিছু করতে না পারলেও এদিন ফের আরও একবার দলকে জয় এনে দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

এদিন আটলান্টা’কে হারিয়ে দিয়েছে রেড ডেভিলসরা। পাশাপাশি গ্রুপ “এফ” এর শীর্ষে উঠে এলো তারা। উত্তেজনায় ভরপুর ছিলো এদিনের ম‍্যাচ।

Manchester United superstar Cristiano Ronaldo wearing ‘wrong’ jersey at Dubai’s Madame Tussauds

ম‍্যাচের প্রথমার্ধে কপালে চিন্তা’র ভাঁজ পরেছিলো ম‍্যান ইউ সমর্থক’দের। কারণ ২-০ গোলে এগিয়ে যায় আটলান্টা। প‍্যাসালিচ এবং দেমিরাল গোল করে এগিয়ে দেয় দলকে। ম‍্যান ইউয়ের নড়বড়ে রক্ষনের সুযোগ নিয়ে গোল করে যায় তারা।

আরও পড়ুনঃ ফের প্রস্তুতি ম‍্যাচে জয়লাভ ইস্টবেঙ্গলের, এবার হারালো আইলিগ চ‍্যাম্পিয়ান গোকুলাম’কে !

যদিও দ্বিতীয়ার্ধে সম্পূর্ণ অন‍্য এক মেজাজে পাওয়া যায় ইউনাইটেড’কে। ৫৩ মিনিটে একটি গোল শোধ দেয় মার্কাস রাশফোর্ড। ৭৫ মিনিটে রেড ডেভিলস’কে সমতায় ফেরায় ম‍্যাগুয়ের। খেলার ফলাফল ২-২।

ম‍্যাগুয়েরের গোলের রেশ কাটতে না কাটতেই মিনিট ছয়েকের মাথায় জয়সূচক গোলটি করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। প্রথমার্ধটা আটলান্টা’র হলেও দ্বিতীয়ার্ধে ওস্তাদের মার শেষ রাতে বুঝিয়ে দিলো রেড ডেভিলসরা।

আরও পড়ুনঃ UCL : ত্রাতা সেই রোনাল্ডো! চ‍্যাম্পিয়ান্স লিগে জয় পেলো ম‍্যানচেস্টার ইউনাইটেড