Manchester United : চরম লজ্জা, ৩০ বছরে প্রথমবার লিগের তলানিতে ম‍্যানচেস্টার ইউনাইটেড

0
35
Manchester United at the bottom of the league for the first time in 30 years
Manchester United at the bottom of the league for the first time in 30 years

খারাপ সময় অব‍্যাহত ম‍্যানচেস্টার ইউনাইটেডের (Manchester United)। ব্রাইটনের পর শনিবার ব্রেন্টফোর্ডের কাছে লিগের ম‍্যাচে ৪-০ গোলে হার হজম করলো রেড ডেভিলসরা। এর ফলে প্রিমিয়ার লিগের তলানিতে স্থান হয়েছে রোনাল্ডো’দের।

ওল্ডট্রাফোর্ডের মাঠে ব্রাইটনের কাছে হার হজম করার মধ্যে দিয়ে ম‍্যানচেস্টার ইউনাইটেডের টেনহ‍্যাগ জমানা শুরু হয়েছে। এদিন ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে ম‍্যাচের প্রথম ৩৫ মিনিটে ৪ গোল হজম করেছিল তারা। (Manchester United)

এমন চরম লজ্জার হার হজম করার পর ম‍্যান ইউ কোচ টেন হ‍্যাগ জানিয়েছেন –

“আমার মনে হয় আমাদের থেকে বেশি জয়ের খিদে ছিলো ব্রেন্টফোর্ডের। আমাদের নিজের ভুলে গোল হজম করেছি। আসলে যতোই পরিকল্পনা করা হোক, এই রকম ভুল করলে সমস্ত পরিকল্পনা বিফলে যায়।”

আরও পড়ুনঃ ZIM vs IND 2022 : জিম্বাবোয়ের বিরুদ্ধে খেলতে হারারে পৌঁছে গেলো ভারতীয় ক্রিকেট দল, দেখুন ভিডিও 

মরশুম শুরু’র আগে ৫৭ মিলিয়ন ইউরোর বিনিময়ে আয়াক্সের ডিফেন্ডার লিসান্ড্রো মার্টিনেজ’কে আনা হয়েছিল দলের ডিফেন্সের বেহাল দশা ফেরাতে। কিন্তু এখনও অবধি এবিষয়ে কোনও কার্যকর ভূমিকা পালন করতে পারেননি তিনি। এর ফলে রাফায়েল ভারানে কে বসিয়ে রাখা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। (Manchester United)

এদিন ম‍্যাচের শুরু থেকেই খেলানো হয়েছিল রোনাল্ডো’কে। কিন্তু পাঁচ বারের মতো ব‍্যালন ডি ওঁর জয়ী’কে এদিন একেবারেই পরিচিত ছন্দে পাওয়া যায়নি।

টানা দুই হার হজম করে এবার হারের হ‍্যাটট্রিক‍’এর মুখে দাড়িয়ে ম‍্যানচেস্টার ইউনাইটেড। যেভাবে খেলছে দল, তাতে পরবর্তী ম‍্যাচে বিরাট বিপর্যয়ের সন্মুখীন হতে পারে ম‍্যান ইউ, কারণ চিরশত্রু লিভারপুলের বিপক্ষে ঘরের মাঠে মুখোমুখি হতে চলেছে তারা। গত মরশুমে দুই দফায় ৫-০ এবং ৪-০ গোলে হার হজম করেছিল ম‍্যানচেস্টার ইউনাইটেড। ২২ শে আগষ্ট লিভারপুলের বিপক্ষে ডার্বি ম‍্যাচে মুখোমুখি হবে ম‍্যান ইউ।

আরও পড়ুনঃ ZIM vs IND 2022 : ধাওয়ানের পরম ভক্ত ধাওয়ান ! শিখরের সাথে ফ‍্যানবয় মোমেন্ট শেয়ার করলেন বরুণ ধাওয়ান