Manchester City : হ‍্যালান্ডের জোড়া গোল, ব্রাইটন’কে ৩-১ গোলে ওড়ালো ম‍্যান সিটি 

0
14
Manchester City : Haaland's brace, Manchester City beat Brighton 3-1
Manchester City : Haaland's brace, Manchester City beat Brighton 3-1

ঘরের মাঠে শনিবার প্রিমিয়ার লিগের ম‍্যাচে ব্রাইটন’কে ৩-১ গোলে হারিয়ে দিলো ম‍্যানচেস্টার সিটি (Manchester City)। জোড়া গোল করেন আর্লিং হ‍্যালান্ড (Erling Haaland), একটি কেভিন দি ব্রুইনে। এদিন জোড়া গোল করার সুবাদে হ‍্যালান্ডের চলতি মরশুমে করা গোলের পরিমাণ হয়ে দাড়ালো ১৭ টি।

হ‍্যালান্ডের করা গোলেই এদিনের ম‍্যাচে প্রথমে এগিয়ে যায় ম‍্যান সিটি। এডেরসনের নেওয়া ফ্রিকিক থেকে পাওয়া বল নিয়ে প্রতিপক্ষের সাঞ্চেজ এবং অ্যাডাম ওয়েবস্টার’কে পরাজিত করে জালে জড়িয়ে দেন এই নরওয়ের তারকা ফুটবলার। (Manchester City)

এরপর লুইস ডাঙ্ক বার্নান্দো সিলভা’কে ফাউল করায় ভিডিও প্রযুক্তির সাহায্য নিয়ে পেনাল্টি দেওয়া হয় ম‍্যানসিটি’কে। অবশ্য ব্রাইটনের ফুটবলাররা সেই সিদ্ধান্তের তীব্র প্রতিবাদ করেন, ৪ ৩ মিনিটে সেই পেনাল্টি থেকে গোল করতে সমস্যা হয়নি হ‍্যালান্ডের। চলতি প্রিমিয়ার লিগে এদিন দ্বিতীয় বারের মতো জোড়া গোল করলেন হ‍্যালান্ড। (Manchester City)

আরও পড়ুনঃ T20 World Cup 2022 : রোহিতের সাথে ছবি তোলার সময় হেসে লুটোপুটি খাওয়ার কারণ জানালেন বাবর 

ম‍্যাচের ৫৩ মিনিটে লিওনার্ডো টোসার্ডের করা গোলে টানা তিন ম‍্যাচের পর গোলের খড়া কাটায় ব্রাইটন। ম‍্যাচের স্কোর হয়ে দাড়ায় ম‍্যান সিটি ২ -১ ব্রাইটন। দ্বিতীয়ার্ধে ব্রাইটনের ফুটবলার’রা দারুণ বেগ দিচ্ছিলো গুয়ার্দিওলার দলকে। তবে তাদের লড়াই মাটি করে দেন কেভিন দি ব্রুইনে, বেলজিয়ান তারকার ৭৫ মিনিটের মাথায় করা গোলে ৩-১ গোলে ম‍্যাচে জয় নিশ্চিত করে ম‍্যান সিটি। (Manchester City)

এই জয়ের ফলে লিগ টেবিলে একেবারে আর্সেনালের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে সিটি। ২৭ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা আর্তেতার দলের থেকে মাত্র এক পয়েন্ট পিছিয়ে আছে তারা। অন‍্যদিকে ১১ ম‍্যাচে চার জয় পেয়ে ১৫ পয়েন্ট নিয়ে আট নম্বর পজিশনে আছে ব্রাইটন।

আরও পড়ুনঃ T20 World Cup 2022 : নেদারল্যান্ডস ম‍্যাচের আগে বাংলাদেশ’কে চিন্তায় ফেললো সাকিবের চোট