IND vs BAN 2022 : নেটে লম্বা ছক্কা, সতীর্থদের সাথে খিল্লি, টেস্ট শুরু’র আগে খোলামেলা মেজাজে আছেন কোহলি, দেখুন ভিডিও 

0
15
Long sixes in the nets, chill with teammates, Kohli in fresh mood ahead of IND vs BAN 2022 Test series
Long sixes in the nets, chill with teammates, Kohli in fresh mood ahead of IND vs BAN 2022 Test series

IND vs BAN 2022 – বুধবার থেকে শুরু হচ্ছে ভারত – বাংলাদেশ টেস্ট সিরিজের প্রথম ম‍্যাচ। আর সেই ম‍্যাচে খেলতে নামার আগে প্রাক্টিস সেশনে খোলামেলা মেজাজে পাওয়া গেছে ভারত বিরাট কোহলি’কে। হাঁকালেন লম্বা ছক্কা আক্সারের বলে, আমার পর মুহূর্তে ফের ওই সতীর্থ স্পিনিং অলরাউন্ডারের সাথে খুঁনসুটিতে মেতে ওঠেন তিনি। সব মিলিয়ে সিরিজের প্রথম টেস্টের শুরু’র আগে হাল্কা মেজাজে আছেন কিং কোহলি।

২০২২ সালে চারটি টেস্ট ম্যাচ খেলেছেন বিরাট কোহলি। সেখানে ৩১.৪২ গড়ে তিনি করেছেন ২২০ রান। গত জুলাই মাসে ব্রিমিংহ‍্যামে ইংল্যান্ডের বিপক্ষে রিশিডিউলড টেস্টের দুই ইনিংসে যথাক্রমে ১১ এবং ২০ রান করেছিলেন তিনি। তবে সম্প্রতি সাদা বলের ক্রিকেটে ভালো পারফরম্যান্স দিয়েছিলেন তিনি, টি টোয়েন্টি এবং ওয়ানডেতে সেঞ্চুরি করেছিলেন। (IND vs BAN 2022)

বাংলাদেশের বিরুদ্ধে দুই ম‍্যাচের টেস্ট সিরিজে খেলতে নামার আগে ভারতের তরফে সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন কে এল রাহুল। তার কাছে জানতে চাওয়া হয় তিনি কোহলির টেস্টের ফর্ম নেই চিন্তিত কিনা, জবাবে রাহুল বলেছেন –

“এই প্রশ্ন করাটা উচিত নয়, আমরা এবছর খুব বেশি টেস্ট ক্রিকেট খেলিনি। কোহলি ভালো ফর্মে আছেন। টি টোয়েন্টিতে দারুণ খেলেছে। সম্প্রতি বাংলাদেশের বিরুদ্ধে সেঞ্চুরি করেছিলো। নিশ্চয়ই আত্মবিশ্বাস নিয়েই টেস্টে খেলতে নামবে।”

আরও পড়ুনঃ PAK vs ENG 2022 : ‘তাহলে আপনার কথায় টেস্ট খেলা ছেড়ে দি?’ – সাংবাদিকের প্রশ্নে রেগে আগুন বাবর আজম, দেখুন ভিডিও

বাংলাদেশের বিরুদ্ধে কোহলির ভালো খেলার ব‍্যাপারে ভীষণ আশাবাদী রাহুল। বলেছেন –

“কোহলি বহুদিন ধরে খেলছে। বিরাট অভিজ্ঞ ক্রিকেটার। নিজের কাজ সম্পর্কে ওয়াকিবহাল। সব সময় তার মাইন্ডসেট এবং অ্যাটিটিউড ইতিবাচক থাকে। খেলার প্রতি ওর যা প‍্যাশন সেটা দেখে সবার শেখা উচিত। কিংবদন্তি ক্রিকেটার, জানে কিভাবে রান করতে হয়, আবারও তাই করতে দেখা যাবে।”

আরও পড়ুনঃ Rohit Sharma : সপ্তম বিবাহ বার্ষিকীতে জ‍্যাকপট জেতার কথা তুললেন রোহিত শর্মা