Lionel Messi : বক্সের বাইরে থেকে দর্শনীয় গোল মেসির, প্রীতি ম‍্যাচে জিতলো আর্জেন্টিনা, দেখুন ভিডিও 

0
416
Lionel Messi : Lionel Messi Scores Twice As Argentina Defeated Honduras 3-0
Lionel Messi : Lionel Messi Scores Twice As Argentina Defeated Honduras 3-0

কেরিয়ারের একেবারে শেষ প্রান্তে এসে পৌঁছেছেন লিওনেল মেসি (Lionel Messi), তবুও তার বলের উপর নিয়ন্ত্রণ এখনকার ফুটবলার’দের কাছে শিক্ষনীয়। হন্ডুরাসের বিরুদ্ধে প্রীতি ম‍্যাচেও তার বেশ কিছু ঝলক দেখা গেছে। ম‍্যাচে বক্সের বাইরে থেকে করা তার দুরন্ত গোল বর্তমানে রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

৩৫ বছর বয়সেও এখনও আগের মতোই কার্যকর ফুটবল খেলে চলেছেন লিও (Lionel Messi), ম‍্যাচে হন্ডুরাসের মিডফিল্ডারদের করা ভুলের সুযোগ নিয়ে একটা দুর্দান্ত গোল করে যান তিনি। সতীর্থ লাউতারো মার্টিনেজ পাস বাড়ান লিও’কে।সেই বল নিয়ন্ত্রণে আনার চেষ্টা করতে দেখা যায়নি আর্জেন্টিনার সুপারস্টার’কে। শুধুমাত্র আলতো চিপে হন্ডুরাসের গোলকিপার’কে পরাস্ত করেন।

সাতবারের ব‍্যালনডি’ওর জয়ী (Lionel Messi) এদিন ম‍্যাচে জোড়া গোল করেছিলেন। মার্টিনেজ নিজে আরেকটি গোল করেন, ম‍্যাচে ৩-০ গোলে জয়লাভ করে আর্জেন্টিনা।

আরও পড়ুন : India vs Australia 2022 : নাগপুরের জয় ভারতের কোনও কম্মে লাগবেনা, দাবী প্রাক্তন ওপেনারের 

দলের থেকে এমন খেলাটাই প্রতাশা করেছিলেন আর্জেন্টিনার কোচ স্কালোনি, খেলার পর তিনি বলেছেন,

“আমরা এমনটাই খেলার প্রত‍্যাশা রেখেছিলাম। দলের খেলায় তৃপ্ত আমি।অনেক ফুটবলার খেলেনি, কোচ হিসেবে আমাকে ফুটবলারদের বিশ্রামের দিকটাও দেখতে হয়। সবচেয়ে বড়ো বিষয় হলো যারা খেলছে, তারা যেনো নিজেদের প্রমাণ দেয় তারা যোগ‍্য দেশের হয়ে খেলার জন্য।”

আর বড়োজোর মাস দুয়েক বাকি কাতার বিশ্বকাপ শুরু হতে। এমন খেলার মধ্যে দিয়ে আর্জেন্টিনা ক্রমশ নিজেদেরকে কাপ জয়ের দাবীদার করে তুলছে বলা যায়। স্কালোনি খুব খুশি যে দলের ফুটবলার’রা বাড়তি চাপ না নিয়ে মুক্ত মনে খেলছে।

আন্তর্জাতিক বিশ্রামে আরও একটা ম‍্যাচ খেলবে আর্জেন্টিনা। আগামী সপ্তাহে জামাইকার বিরুদ্ধে খেলে মেসিরা (Lionel Messi) ফের ক্লাবের হয়ে খেলতে ফিরে যাবে।

আগামী ২২ শে নভেম্বর সৌদি আরবের বিরুদ্ধে ম‍্যাচের মধ্যে দিয়ে কাতার বিশ্বকাপ অভিযান শুরু করবে আর্জেন্টিনা। এরপর গ্রুপ পর্বে মেক্সিকো এবং পোল‍্যান্ডের বিরুদ্ধে খেলবে তারা।

আরও পড়ুন : India vs Australia 2022 : অজি’দের বিপক্ষে রোহিতের দুর্দান্ত পারফরম্যান্সের কারন জানালেন গাভাস্কার