Lionel Messi : মেসি আছে, আশা আছে, বিশ্বকাপে আর্জেন্টিনার ভালো কিছু করার বিষয়ে আশাবাদী দিবালা

0
69
Lionel Messi is there, Paulo Dybala is optimistic about doing something good in Argentina at the World Cup
Lionel Messi is there, Paulo Dybala is optimistic about doing something good in Argentina at the World Cup

আর মাস দুয়েক বাকি কাতার বিশ্বকাপ শুরু হতে। তার আগে আর্জেন্টিনা দলের মেসির (Lionel Messi) উপর অতি নির্ভরতা নিয়ে মুখ খুললেন তার জাতীয় দলের সতীর্থ পাউলো দিবালা। গোটা জাতীয় দলটাই যে অতিরিক্ত আত্মবিশ্বাস রাখে মেসির উপর তা স্বীকার করেননি তিনি।

এ সপ্তাহের শুরু’তে আন্তর্জাতিক দলের সতীর্থদের সাথে যোগ দিয়েছিলেন মেসি (Lionel Messi)। বিশ্বকাপের আগে বেশ কিছু প্রস্তুতি ম‍্যাচ খেলবে আর্জেন্টিনা। শুক্রবার (২৩ শে সেপ্টেম্বর) হন্ডুরাসের বিরুদ্ধে, এরপর মঙ্গলবার (২৭ শে সেপ্টেম্বর) জামাইকার বিরুদ্ধে খেলবে লিওরা।

এই প্রস্তুতি ম‍্যাচে খেলতে নামার আগে ক্লাব স্তরে ইতালির রোমার হয়ে খেলা দিবালা মেসির (Lionel Messi) সম্পর্কে আপডেট দেওয়া সম্পর্কে বলেছেন –

“লিও দারুণ আছে, আসলে মেসি ভালো থাকলে, আমরা সবাই ভালো থাকি। ওর সাথে খেলা, ওকে প্রতিদিন দেখাটা খুবই উপভোগ্য। ফুটবল দিয়ে মেসিকে বিচার করলেও এবছর শুরু থেকেই ক্লাবের হয়ে কিন্তু দারুণ ছন্দে আছে ও।”

প‍্যারিস সাঁজা’র হয়ে লিওনেল মেসি (Lionel Messi) দুর্দান্ত ছন্দে আছেন এবছর। সব ধরনের প্রতিযোগীতা মিলিয়ে এখনও অবধি ১১ টা ম‍্যাচ খেলেছিলেন মেসি, তাতে গোল করেছিলেন ৬ টি, ৮ টি গোল করিয়েছিলেন।

পরপর দুটো ট্রফি জিতে কাতার বিশ্বকাপ খেলতে যাচ্ছে আর্জেন্টিনা। ২০২১ সালের কোপা আমেরিকা জিতেছিলেন এরপর এক’ই বছর জুন মাসে ফিনালিসিমায় ইতালি’কে হারিয়েছিলো মেসিরা।

আরও পড়ুনঃ Cristiano Ronaldo : রোনাল্ডোর পরিবর্তে কেন’কে নিতে চাইছে ম‍্যানচেস্টার ইউনাইটেড, তবে সমস্যা …

দিবালা মনে করেন আর্জেন্টিনার সাম্প্রতিক তম ফর্ম, এবং মেসির দুর্দান্ত ছন্দ বিশ্বকাপে দেশের ভালো কিছু সম্ভাবনা’কে জোড়ালো করে তুলেছে। তবে তারা বাড়তি আত্মবিশ্বাস দেখাচ্ছেন না, জুভেন্টাসের প্রাক্তন তারকা বলেছেন –

“এক বছরে দুটো ট্রফি জেতায় আর্জেন্টিনা’কে অনেকেই বিশ্বকাপ জেতার অন‍্যতম দাবিদার মনে করা হচ্ছে। বিষয়টি আমাদেরকেও ইতিবাচক করেছে। কিন্তু আর্জেন্টিনা বরাবরই বিশ্বকাপ জেতার দাবিদার, লিও থাকলে সেই সম্ভাবনা আরও জোড়ালো হয়, অন্তত আমার এমনটাই মতামত।

আমরা জানি আমাদের ক্ষমতা কতোটা, পাশাপাশি আমাদেরকে সতর্ক থাকতে হবে, কারণ বিশ্বকাপ একেবারে আলাদা জাতের একটা টুর্নামেন্ট।”

আরও পড়ুনঃ India vs Australia 2022 : আইপিএল চাপের মধ‍্যে ঠান্ডা মাথায় খেলতে শিখিয়েছে টিম ডেভিড’কে