FIFA World Cup 2022 : এই বিশেষ কারণে দলের সাথে প্রাক্টিস করছেন না মেসি

0
9
Lionel Messi is not practicing with the team in FIFA World Cup 2022
Lionel Messi is not practicing with the team in FIFA World Cup 2022

কাতারে বিশ্বকাপের (FIFA World Cup 2022) প্রস্তুতি গোটা দলের সাথে নিচ্ছেন না লিওনেল মেসি। টানা দুই দিন হলো এমন ভাবেই অনুশীলন সারছেন তিনি। এরপর থেকে আর্জেন্টিনার সমর্থক’রা বিষয়টি নিয়ে খানিকটা আতঙ্কিত হয়ে পড়েছেন। হঠাৎ কেনো এমন আলাদা হয়ে প্রাক্টিস করছেন লিও ?

প‍্যারিস সাঁজা’র তারকা ফুটবলারের অ্যাচিলেস টেন্ডনে সমস্যা দেখা দিয়েছে, তাই কাতার বিশ্ববিদ্যালয় সতীর্থের সাথে অনুশীলন করছেন না লিও। হাল্কা অনুশীলনে আপাতত নিজেকে ফিট রাখছেন তিনি। (FIFA World Cup 2022)

মঙ্গলবার সৌদি আরবের বিরুদ্ধে এবারের ফুটবল বিশ্বকাপের (FIFA World Cup 2022) প্রথম ম‍্যাচে খেলতে নামবে আর্জেন্টিনা, সেই ম‍্যাচের আগে অবশ্য ফিট হয়ে যাবেন লিওনেল মেসি।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : সূর্যের শট দেখে মাথা ঘুরলো নিউজিল্যান্ড অধিনায়ক উইলিয়ামসনের

আর্জেন্টিনার দলের ডাক্তারেরা কড়া পর্যবেক্ষণের মধ্যে রেখেছেন লিও মেসি’কে। গোটা টুর্নামেন্ট জুড়ে মেসির যাতে কোনও চোট সমস্যায় না ভুগতে হয়, এখন সেই ব‍্যাপারটা নিশ্চিত করাটা অন‍্যতম চ‍্যালেঞ্জ লিও’র কাছে। (FIFA World Cup 2022)

অবশ‍্য মেসি একা নন, তার পাশাপাশি লিসান্দ্রো মার্টিনেজ এবং এজেকুয়েল প‍্যালাসিওস আলাদা ভাবে প্রাক্টিস করেছে। এরা তিনজনেই সৌদি আরব, মেক্সিকো এবং পোল‍্যান্ডের বিরুদ্ধে ম‍্যাচ গুলোয় খেলবে আর্জেন্টিনার হয়ে, সেই ব‍্যাপারটা নিশ্চিত করেছে আর্জেন্টিনা শিবির।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : ১৭ বল করেই নিউজিল্যান্ডের মাটিতে ইতিহাস গড়লেন দীপক হুডা