IND vs NZ 2022 : “সবাই খেলাটা উপভোগ করুক, ভবিষ্যত নিয়ে পরে কথা বলা যাবে” : হার্দিক পান্ডিয়া

0
18
"Let everyone enjoy the game, we can talk about the future later" : Hardik Pandya before start the IND vs NZ 2022 series

IND vs NZ 2022 – পরের টি ২০ বিশ্বকাপ শুরু হতে এখনও বছর দুয়েক বাকি। তার আগে বেশ কিছু ক্রিকেটারকে জাতীয় দলে সুযোগ দিয়ে দেখে নেওয়া হবে, এমনটাই জানিয়েছেন ভারতের টি ২০ অধিনায়ক হার্দিক পান্ডিয়া। তিনি চান নিউজিল্যান্ড সফরে তার সকল সতীর্থরা খেলাটা উপভোগ করুক।

“টি ২০ বিশ্বকাপ শুরু হতে এখনো বছর দুয়েক বাকি।‌ যদি ভুল না বলে থাকি, তত সময় প্রচুর সময় আছে আমাদের হাতে। তারমধ্যে অনেকে সুযোগ পাবে খেলার। কারণ প্রচুর খেলা হবে এই সময়ের মধ্যে। একটা রোডম্যাপ গঠন করা শুরু হয়েছে –

“আমাদের কাছে সময় আছে ভবিষ্যতে পরিকল্পনা নিয়ে আলোচনা করার। তবে এখন সতীর্থরা নিউজিল্যান্ডে যাতে খেলাটা উপভোগ করে, সেইদিকে নজর দিতে হবে। তারা এখানে খেলাটাকে এঞ্জয় করুক, ভবিষ্যৎ নিয়ে পরে কথা বলা যাবে।”

শুক্রবার ওয়েলিংটনে টি ২০ ম‍্যাচের মধ্যে দিয়ে ভারত – নিউজিল্যান্ডের সাদা বলের সিরিজের (IND vs NZ 2022) সূচনা হবে। রোহিত শর্মা, বিরাট কোহলি এবং কে এল রাহুলের মতো সিনিয়র ক্রিকেটারেরা খেলবেন না এই সিরিজে। এই সকল সিনিয়র ক্রিকেটারদের অবর্তমানে দলকে নেতৃত্ব দেবেন হার্দিক পান্ডিয়া।

নিউজিল্যান্ডের সাদা বলের সফরে তিনটি টি ২০ এবং তিনটি ওয়ানডে খেলবে ভারত। ১৮ – ৩০ শে নভেম্বর জুড়ে এই সিরিজ খেলা হবে। এরপর আগামী বছরের শুরু’তে নিউজিল্যান্ড ভারতে খেলতে আসবে সাদা বলের সিরিজ।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : সুযোগ পেতেই ভারতের সমালোচনা করা মাইকেল ভন’কে ঝাড় দিলেন হার্দিক পান্ডিয়া

India T20Is Squad for IND vs NZ 2022 :

Hardik Pandya (C), Rishabh Pant (vc & wk), Shubman Gill, Ishan Kishan, Deepak Hooda, Surya Kumar Yadav, Shreyas Iyer, Sanju Samson (wk), W Sundar, Yuzvendra Chahal, Kuldeep Yadav, Arshdeep Singh, Harshal Patel, Mohd. Siraj, Bhuvneshwar Kumar, Umran Malik.

New Zealand T20I squad for IND vs NZ 2022 :

Kane Williamson (c), Finn Allen, Michael Bracewell, Devon Conway, Lockie Ferguson, Daryl Mitchell, Adam Milne, Jimmy Neesham, Glenn Phillips, Mitchell Santner, Ish Sodhi, Tim Southee, Blair Tickner.

আরও পড়ুনঃ IPL 2023 : হায়দ্রাবাদ ছেঁটে ফেলার পর থেকে ক্ষোভে ফুঁসছেন উইলিয়ামসন, গুঞ্জন নিউজিল্যান্ড সংবাদ মহলে