SL VS IND : ভারতীয় বোলারদের থেকে আরও ধারাবাহিকতার প্রত‍্যাশা করছেন লক্ষণ

0
8
Laxman expects more consistency from Indian bowlers
Laxman expects more consistency from Indian bowlers

শ্রীলঙ্কার বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে ম‍্যাচে ছয়টি পরিবর্তন করেছিল ভারতীয় ক্রিকেট দল। এদের মধ্যে ৫ জন অভিষেক করেছিলেন সেই ম‍্যাচে এবং এই বিষয়টি অবাক করেছে প্রাক্তন ভারতীয় ব‍্যাটসম‍্যান ভিভিএস লক্ষণ’কে।

শুক্রবার সেই ম‍্যাচে ভারত হারলেও, ওয়ানডে সিরিজ পকেটস্থ করেছে ভারত। সিরিজের ফলাফল ২-১। রবিবার থেকে ৩ ম‍্যাচের ওয়ানডে সিরিজ খেলতে নামছে ধাওয়ান’রা।

শেষ ওয়ানডে ম‍্যাচে ভারতের টিম ম‍্যানেজমেন্টের এই সিদ্ধান্ত নিয়ে বিশেষ কিছু বলতে চান না লক্ষণ। তবে প্রথম একাদশে এতোগুলো বদল অবাক করেছে তাকে। একটি প্রথম সারির সংবাদ পত্রের কলামে এমনটাই লিখেছেন তিনি।

আরও পড়ুনঃ SL VS IND : দলের যুব প্রতিভারা তৈরী টি টোয়েন্টি সিরিজের জন্য, বললেন ভারত অধিনায়ক ধাওয়ান

দলে প্রতিভার অভাব নেই, এমনকি বেশ কিছু অভিষেক কারী ক্রিকেটারেরা নজর কেড়েছেন। তবে ভারতীয় বোলিং ডিপার্টমেন্টে আরও বেশি ধারাবাহিকতা প্রত‍্যাশা করেন তিনি।

লক্ষণ চান এই তিনটি টি টোয়েন্টি ম‍্যাচে আরও বেশি করে সুযোগ দেওয়া হোক ভারতীয় স্পিন জুটি যুজবেন্দ্র চাহাল এবং কূলদীপ যাদব’কে। কারণ মাঝের ওভার গুলো’তে আরও বেশি পরিমাণে উইকেট নেওয়ার ক্ষেত্রে এই দুই স্পিনার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

আরও পড়ুনঃ SL VS IND : শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের প্রথম টি টোয়েন্টি ম‍্যাচে দেশের হয়ে অভিষেক করতে চলেছেন এই তারকা ভারতীয় ক্রিকেটার