IPL 2021: খেলা চলাকালীন মাঠেই প্রেমলীলায় মত্ত আরসিবি’র তারকা ক্রিকেটার, ভাইরাল হলো ছবি!

0
7695
Kolkata Knight Riders wins match against RCB in Abu Dhabi
Kolkata Knight Riders wins match against RCB in Abu Dhabi

সোমবার আবুধাবিতে কলকাতা নাইট রাইডার্সে তান্ডবের কাছে বশ‍্যতা স্বীকার করে নিয়েছে বিরাট কোহলির আরসিবি। ম‍্যাচে হেরে গেলেও যাবতীয় ফোকাস একেবারে নিজের দিকে টেনে নিয়ে গেলেন নিউজিল্যান্ডের পেসার কাইল জেমিসন। তবে এরজন্য কোনও অংশে দায়ী নন তিনি।

ম‍্যাচে তখন আরসিবির স্কোর ৫৩/৪, নাইটদের বোলিং দাপটের কাছে তখন কার্যত নুইয়ে পড়েছে বিরাটরা। এমন সময় ক‍্যামেরা প‍্যান করা আরসিবির ডাগ আউটে প‍্যাড আপ করে বসে থাকা কিউয়ি পেসার কাইল জেমিসনের দিকে। সেই সময় দলের ফিজিও থেরাপিস্ট নাভনিতা গৌতমের দিকে তাকে হাসছিলেন জেমিসন। এই দৃশ্য টিভির পর্দায় আসতেই কার্যত নেটপাড়ার বাসিন্দা’রা সেই ছবি ভাইরাল করে দেন মিমের আবহে। কেউ কেউ মজা করে বলেছেন, এখন নিজের খেলা নিয়েই ব‍্যাস্ত জেমিসন !

আসুন নজর রাখা যাক এমনই কিছু বাছাই করা মিমের দিকে :

প্রসঙ্গত, ম‍্যাচে রয়‍্যাল চ‍্যালেঞ্জার্স ব‍্যাঙ্গালোর’কে ৯ উইকেটে হারিয়ে দিলো কলকাতা নাইট রাইডার্স। দুরন্ত বোলিং পারফরম্যান্স দিলেন নাইটদের বরুণ চক্রবর্তী এবং আন্দ্রে রাসেল।

আরও পড়ুনঃ IPL 2021: কলকাতার জয়ের দিন লজ্জার রেকর্ড গড়লেন কোহলি !

আরসিবি’র দেওয়া ৯২ রানের লক্ষ‍্যমাত্রা মাত্র ১০ ওভারে তুলে ফেলে নাইটরা। শুভমান গিল (৪৮) এবং ভেঙ্কটেশ আইয়ার (৪১) মিলে ম‍্যাচ শেষ করে দেন নাইটদের হয়ে। আরসিবির তরফে একটি মাত্র উইকেট পকেটস্থ করেছেন যুজবেন্দ্র চাহাল। এটাই চলতি মরশুমে ৩ নম্বর জয় নাইটদের। অন‍্যদিকে মরশুমের ৩ নম্বর হারের সন্মুখীন বিরাটরা।

সংক্ষিপ্ত স্কোর : রয়‍্যাল চ‍্যালেঞ্জার্স ব‍্যাঙ্গালোর (পাড়িক্কল ২৪, ভারত ১৬; বরুণ চক্রবর্তী ৩-১৩, রাসেল ৩-৯) বনাম কলকাতা নাইট রাইডার্স (গিল ৪৮, ভেঙ্কটেশ আইয়ার ৪১; চাহাল ১-২৩)

আরও পড়ুনঃ IPL 2021: দেশের হয়ে খেলার সুযোগ পাওয়াটা’ই বদলে দিয়েছে তাকে, বলছেন বরুণ চক্রবর্তী