KL Rahul : চলতি জানুয়ারির মাসেই বিয়ে করছেন কে এল রাহুল, জানুন তারিখ 

0
21
KL Rahul is getting married in this month of January, know the date
KL Rahul is getting married in this month of January, know the date

KL Rahul – আগামী ২৩ শে জানুয়ারি বিয়ের পিড়িতে বসতে চলেছেন ভারতের ক্রিকেটার কে এল রাহুল এবং বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে রাহুল খেলছেন না, তার কারণ  “family commitments”। শোনা যাচ্ছে রাহুলের বিবাহ অনুষ্ঠান সপরিবারে উপস্থিত থাকবেন রোহিত শর্মা, বিরাট কোহলি এবং মহেন্দ্র সিং ধোনি।

প্রসঙ্গত, প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ওয়াসিম জাফর বলেছেন, যতোদিন কে এল রাহুল (KL Rahul), পাঁচ নম্বর ব‍্যাটিং পজিশনে তার ভালো ব্যাটিং জারি রাখবেন এবং উইকেট কিপিং’ও করে যাবেন, তার ওয়ানডে দলে জায়গা হারানোর কোনও সম্ভাবনা নেই।

বর্তমানে রাহুলের (KL Rahul) টি টোয়েন্টি এবং টেস্ট ক্রিকেটে ফর্ম একেবারেই ভালো নেই। তবে ওয়ানডে দলের মিডল অর্ডারে ব‍্যাট করতে নামলে দারুণ নির্ভরতা দিচ্ছেন তিনি ভারতীয় দলকে। বৃহস্পতিবার ইডেন গার্ডেন্সে শ্রীলঙ্কার বিপক্ষে ২১৬ রান তাড়া করার সময় তার পরিচয় দিয়েছেন তিনি।

আরও পড়ুনঃ IND vs AUS 2023 : আসন্ন ভারত সফরে স্কোয়াডে জায়গা না পেয়ে চরম হতাশ অজি স্পিনার অ্যাডাম জাম্পা

৬৪* রানে অপরাজিত থেকে দলের দারুণ জয় নিশ্চিত করে ছিলেন ইনিংস। এমন সময় এই ইনিংস খেলেছিলেন তখন প্রবল চাপের মধ্যে ছিলো ভারতীয় দল। দ্রুত ৪ উইকেট হারিয়ে।

ESPN Cricinfo – এর আলোচনায় রাহুলের ওয়ানডে দলে জায়গা ধরে রাখা সম্পর্কে ওয়াসিম জাফর বলেছেন –

“কে এল রাহুল যদি টানা উইকেট কিপিং চালিয়ে যান, তাহলে তাকে ছোঁয়াও কঠিন। ফিট হয়ে ওঠার পর ঋষভ পন্ত’ই পারেন রাহুলকে চ‍্যালেঞ্জ জানাতে। তবে এই মুহূর্তে দলের পাঁচ নম্বর স্থানে রাহুলকে ছাড়া আর কাউকে ভাবা যাচ্ছে না।

রাহুলের বাকি ফর্ম‍্যাটে খেলাধুলা নিয়ে আলোচনা হতেই পারে, কিন্তু আমার মনে হয়না ওর ওয়ানডে পারফরম্যান্স নিয়ে কোনও প্রশ্ন তোলা উচিত। এক্ষেত্রে ও অসাধারণ।”

আরও পড়ুনঃ Murali Vijay : সুযোগ পাচ্ছেন না, দেশ ছাড়ার পরিকল্পনা নিয়েছে মুরলী বিজয়