VIRAL VIDEO : রাহুলের ছক্কায় আইপিএলের ফাইনালে কলকাতা, দেখুন সেই টানাটান উত্তেজনাময় ম‍্যাচের মুহুর্ত

0
784
KKR beat DC by 3 wickets in second qualifier to enter IPL final
KKR beat DC by 3 wickets in second qualifier to enter IPL final

২ বলে জয়ের জন্য প্রয়োজন ৬ রান। সামনে ৭ বছর বাদে ফের আরো একবার আইপিএলের ফাইনালে পৌঁছে যাওয়ার হাতছানি কলকাতা নাইট রাইডার্সের সামনে এমন মোক্ষম একটা সময় ছক্কা মেরে দল’কে ফাইনালে নিয়ে যান রাহুল ত্রিপাঠি। এরপর নেটিজেনরা প্রশংসা পঞ্চমুখ হয়ে ওঠেন রাহুলের।

এদিন দিল্লির দেওয়া ১৩৬ রানের লক্ষ‍্যমাত্রা চেজ করতে নেমে শুরু’টা দুর্দান্ত ভাবে করেছিলো নাইট’রা। প্রথম উইকেটে ভেঙ্কটেশ আইয়ার এবং শুভমান গিল তোলেন ৯৬ রান।

চেজ করতে নেমে এই মরশুমের তৃতীয় হাফ সেঞ্চুরি’টি করে ফেলেছিলেন ভেঙ্কটেশ আইয়ার, ৪১ বলে ৫৫ রান করেন। এরপর শুভমান গিল এবং নীতিশ রানা করেছিলেন যথাক্রমে ৪৬ এবং ১৩ রান।

কিন্তু গিল আউট হতে পরিস্থিতি’তে বদল আসে। ১২৩ রানে ১ উইকেট থেকে আচমকা ১৩০ রানে ৭ উইকেট হয়ে যায় নাইটদের। এরপর ১৩ বলে ২৫ রান প্রয়োজন ছিলো নাইটদের জয়ের জন্য। শেষ অবধি ২ বলে জয়ের জন্য নাইটদের প্রয়োজন ছিলো ৬ রান। এমন মোক্ষম একটা সময় ছয় মেরে নাইটদের জয় নিশ্চিত করেন রাহুল।

KKR beat DC by 3 wickets in second qualifier to enter IPL final, Source- BCCI/ IPLT20

আরও পড়ুনঃ IPL 2021: ম‍্যাচ হেরে ভাষা হারিয়েছেন দিল্লি অধিনায়ক ঋষভ পন্থ

এই জয়ের ফলে আইপিএলের ইতিহাসে তৃতীয় দল হিসেবে এলিমিনেটর এবং কোয়ালিফায়ার ২ জিতে আইপিএলের ফাইনালে পৌঁছে গেলো কলকাতা নাইট রাইডার্স। এর আগে চেন্নাই সুপার কিংস (২০১৩) এবং সানরাইজার্স হায়দ্রাবাদ (২০১৮) এই নজির গড়েছিলো। আগামী ১৫ ই অক্টোবর দুবাইতে আইপিএলের ফাইনালে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হতে চলেছে নাইটরা।

আরও পড়ুনঃ VIRAL VIDEO : দিল্লি’কে হারিয়ে ফাইনালে উঠে রাতে সেলিব্রেশনে মজলো নাইটরা, দেখে নিন ভিডিও!