PAK vs ENG 2022 : বাঁ হাতে ব‍্যাটিং করে ভাইরাল জো রুট, দেখুন ভিডিও 

0
235
Joe Root left handed batting goes viral in PAK vs ENG 2022 Test Series
Joe Root left handed batting goes viral in PAK vs ENG 2022 Test Series

PAK vs ENG 2022 – রোববার রাওয়ালপিন্ডি’তে টেস্টে ব‍্যাট করাকালীন বা হাতে ব‍্যাটিং করতে দেখা গেলো জো রুট’কে। এমনিতেই মাত্রাতিরিক্ত ব‍্যাটিং নির্ভর উইকেট হওয়ার জেরে প্রবল সমালোচনা হচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের।

ম‍্যাচে জাহিদ মাহমুদের একটি ডেলিভারি বাঁ হাতি হয়ে চালিয়ে রীতিমতো ভাইরাল হয়ে যান। শেষ অবধি তিনি আউট হয়ে যান ৭৩ রান করে। অবশ্যই সেই মাহমুদ উইকেট নিয়েছিলেন রুটের। ক‍্যাচ নেন ইমাম উল হক। (PAK vs ENG 2022)

আসা যাক ম‍্যাচের প্রসঙ্গে, জয়ের জন্য ৩৪৩ রান প্রয়োজন পাকিস্তানের। চতুর্থ দিনের খেলা শেষের পর পাকিস্তানের স্কোর ২ উইকেটে ৮০ রান। ৪৩* রানে অপরাজিত ছিলেন ইমাম উল হক, ২৪* রানে অপরাজিত ছিলেন শদ সাকিল। (PAK vs ENG 2022)

আরও পড়ুন: IND vs BAN 2022 : ওয়ানডে অভিষেকে নজরকাড়া পারফরম্যান্স কুলদীপের, দেখুন ভিডিও 

নিজেদের দ্বিতীয় ইনিংসে ৩৫.৫ ওভারে ৭ উইকেটে ইংল‍্যান্ড ২৬৪ রান তুলে ইনিংস ডিক্লেয়ার করে দেন। ১১ টা  চার এবং ৩ টে ছক্কা মেরে ৬৫ বলে ৮৭ রান করেন হ‍্যারি ব্রুকস, হাফ সেঞ্চুরি করেছেন রুট (৭৩)এবং ক্রলি’ও (৫০)। এমন খেলার মারফত ৩৪২ রানের লিড নেয় ইংল্যান্ড, ৩৪৩ রানের টার্গেট দেয় পাকিস্তান’কে। (PAK vs ENG 2022)

নাসিম শাহ, মহম্মদ আলী এব জাহিদ মাহমুদ দুটো করে উইকেট নেন। একটি উইকেট নেন আগাহ সলমন। ইংল্যান্ডের দেওয়া ৬৫৭ রানের জবাবে ৫৭৯ রানে বান্ডিল হয়ে গেছো পাকিস্তান। এই প্রতিবেদন লেখা অনুযায়ী ৭৮ রানে পিছিয়ে আছে সবুজ ব্রিগেড।

সেঞ্চুরি করেছেন বাবর আজম (১৩৬), ইমাম উল হক (১২১), আব্দুলাহ সফিক (১১৪) সেঞ্চুরি করেছেন। ৬ উইকেট নিয়েছেন জ‍্যাক লিচ।

আরও পড়ুন: IND vs BAN 2022 : ভারতের ব‍্যাটিং লাইন আপের মেরুদন্ড ভেঙে নয়া নজির গড়লেন সাকিব আল হাসান