Umran Malik : এটা উমরান মালিকের বিশ্বকাপ হতেই পারে, দাবী পাকিস্তানের তারকা ক্রিকেটারের

0
28
It could be Umran Malik's World Cup, claims Pakistan's star cricketer Salman Butt
It could be Umran Malik's World Cup, claims Pakistan's star cricketer Salman Butt

বিশ্বকাপের বছর এটা। তার আগে ভারতের স্পিডস্টার উমরান মালিক (Umran Malik) ধারাবাহিক ভাবে ভারতের দলে সুযোগ পাচ্ছে দেখে ভীষণ খুশি হয়েছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার সলমন বাট। সলমন বাট মনে করেন ভারত যদি আইসিসির ট্রফি জয়ের খড়া কাটাতে চায় তাহলে উমরান মালিকের মতো একজন পেসারের খেলাটা খুব দ‍রকার, মালিকের পেস খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে।

জম্বু কাশ্মীরের এই পেসার তার খেলা সাতটি ওয়ানডে ম‍্যাচে ১৩ টি উইকেট নিয়েছেন। ম‍্যাচের মাঝের ওভার গুলোতে তার বোলিং দারুণ নির্ভরতা দিচ্ছে ভারতকে। উমরানের (Umran Malik) ইকনমি রেট টা একটু বেশি, ৬.৪৫, তবে তিনি যদি নিয়মিত ব‍্যবধানে উইকেট তোলা জারি রাখেন, তাহলে সেটা নিয়ে দলের কোনও সমস্যা থাকবে বলে মনে করছেন না বিশেষজ্ঞরা।

নিজের YouTube চ‍্যানেলের অতি সাম্প্রতিকতম ভিডিওতে নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ানডে ম‍্যাচে ভারতের বোলারদের (Umran Malik) পারফরম্যান্সের দারুণ প্রশংসা করেছেন সলমন, ম‍্যাচে ভারতের মেন পেসারদের বিশ্রাম দেওয়া হয়েছিল, তবুও ইন্দোরে আয়োজিত এই ম‍্যাচ ভারত জিতে নেয়। প্রায় দলের সকল ভারতীয় বোলাররা উইকেট পেয়েছেন এদিন।

আরও পড়ুনঃ ICC Test Team of 2022 : ঘোষিত হল আইসিসির বর্ষসেরা টেস্ট দল, দলে একমাত্র ভারতীয় ঋষভ পন্ত

সলমন বাট বলেন –

“ম‍্যাচে ভারত তাদের পূর্ণ শক্তির দল নিয়ে খেলেনি। তাও হার্দিক, শার্দুল এমনকি ওয়াশিংটন সুন্দর, প্রত‍্যোকেই নতুন বলে দারুণ বোলিং করছে।

উমরান মালিক রেগুলার সুযোগ পাচ্ছে। এটা সত্যি খুব ভালো বিষয়, তার কারণ এবারের বিশ্বকাপে ভারতের খুবই গুরুত্বপূর্ণ বোলার হয়ে উঠতে পারে উমরান। কূলদীপ যাদব ও ভালো ছন্দে আছেন।”

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : বাবা খুশি নন আমার খেলা দেখে, শুভমান গিলের মন্তব্য ঘিরে চাঞ্চল্য