ISL 2022 : এটিকে মোহনবাগান’কে ভাবাচ্ছে জামশেদপুর এফসি

0
46
ISL 2022 : Mohun Bagan to face Jamshedpur FC in ISL match on Thursday
ISL 2022 : Mohun Bagan to face Jamshedpur FC in ISL match on Thursday

ISL 2022 – বৃহস্পতিবার যুব ভারতী ক্রীড়াঙ্গনে আইএসএলের ম‍্যাচে জামশেদপুর এফসির মুখোমুখি হতে চলেছে এটিকে মোহনবাগান।

গত সপ্তাহে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে জয় পেয়েছিলো এটিকে মোহনবাগান এই ম‍্যাচ থেকেও জয় তুলে নিতে চাইবেন তারা, তাহলে লিগ টেবিলে দ্বিতীয় স্থানে থাকা হায়দ্রাবাদ এফসির সাথে তাদের পয়েন্ট সংখ্যা এক হবে। (ISL 2022)

বেঙ্গালুরু কে তাদের ঘরের মাঠে ১-০ গোলে হারিয়েছিলো সবুজ মেরুন ব্রিগেড, তবুও দলের সেই জয়ে খুশি ছিলেন না কোচ জুয়ান ফেরান্ডো। পোস্ট ম‍্যাচ কনফারেন্সে ফেরান্ডো বলেছিলেন, তিনি চেয়েছিলেন দল আরও বেশি পরিমাণে বলের উপর নিয়ন্ত্রণ রেখে খেলুক। (ISL 2022)

“জামশেদপুর এফসি ভালো দল। আমার মনে হয়না ম‍্যাচ এতো সহজ হবে না। হ‍্যাঁ খামতি তাদের আছে,কিন্তু ভুললে চলবেনা এই দলটাই মুম্বাইয়ের মাঠ গিয়ে ড্র করে ফিরেছে। তাই এই ম‍্যাচ কে সহজ ম‍্যাচ বলা যাবেনা।” – জুয়ান ফেরান্দো।

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : কোচ ফার্নান্দো স‍্যান্টোসের সাথে ঝামেলা, পর্তুগাল শিবির ছাড়তে চেয়েছিলেন রোনাল্ডো

টানা পাঁচ ম‍্যাচ গোল পাননি, তাই শেষ ম‍্যাচে গোল করে ভীষণ খুশি দিমিত্রি পেত্রাতোস। বেঙ্গালুরুর বিরুদ্ধে করা গোলটা তার এই মরসুমে করা চতুর্থ গোল, এর আগে কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে হ‍্যাটট্রিক করেছিলেন তিনি, কিন্তু সেটাও মাস দুয়েক আগে। (ISL 2022)

গত সপ্তাহে কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে ১-০ গোলে হেরেছিলো জামশেদপুর। টানা পাঁচ ম‍্যাচ হারের মুখ দেখেছিলো তারা। তবে বদিরইড চাইছেন ইতিবাচক থাকতে হবে ম‍্যাচে।

এটিকেম্বি এবং জামশেদপুর এফসি আইএসএলের চার ম‍্যাচে মুখোমুখি হয়েছিল। রেড মাইনার জিতেছিলো তিন ম‍্যাচ। মেরিনার্স এক ম‍্যাচ হেরেছিলো।

আরও পড়ুনঃ IND vs BAN 2022 : ভারতীয় ক্রিকেটারদের আইপিএল ছেড়ে দেশের কথা ভাবতে বললেন প্রাক্তন পাক স্পিনার