SL VS IND : ছেলে ওয়ানডে অভিষেক করতে চলেছেন তা জানা ছিলো না ইশান কিষাণের বাবার

0
28
Ishan Kisan's father did not know that his son was going to make his ODI debut
Ishan Kisan's father did not know that his son was going to make his ODI debut, Source - Twitter

রবিবার কলোম্বোতে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ওয়ানডে ম‍্যাচে দেশের হয়ে অভিষেক করলেন ইশান কিষাণ। এদিন ২৩ এ পা দিলেন ইশান। নিঃসন্দেহে তার এবারের জন্মদিন’টি স্মরণীয় হয়ে থাকলো।

ছেলের জাতীয় দলের হয়ে ওয়ানডে অভিষেকে দারুণ খুশি তার বাবা প্রণব পান্ডে এবং মা সুচিত্রা সিং। তবে ইশান যে এদিন ওয়ানডে অভিষেক করবেন তা জানতেন না তার বাবা। পেশায় ব‍্যাবসায়ী ইশানের বাবা জানিয়েছেন গতকাল মধ‍্যরাতে তার এবং ইশানের মায়ের কথা হয়েছিল ছেলের সঙ্গে, তাকে জন্মদিনে অভিনন্দন জানিয়েছিলেন তারা। তবে তখনও তারা জানতেন না পরের দিন’ই অভিষেক করতে চলেছেন ইশান। তবে জন্মদিনেই সফলতা অর্জন করুক এই উদীয়মান তারকা ক্রিকেটার, এমনটাই চাইছেন তারা।

প্রসঙ্গত, রবিবার কলোম্বোর আর.প্রেমদাসা স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের প্রথম ম‍্যাচে ওয়ানডে ইশান কিষাণের পাশাপাশি অভিষেক করলেন সূর্য কুমার যাদব।

আরও পড়ুনঃ SL VS IND : রাহুল দ্রাবিড় কোচ হওয়ায় পরবর্তী সময়ে আরও “ম‍্যাচ উইনার” পাবে ভারতীয় ক্রিকেট দল, মত এই প্রাক্তন ক্রিকেটারের

ম‍্যাচে টসে জিতে প্রথমে ব‍্যাটিং করার সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কার অধিনায়ক সানাকা। মাঠের ইতিহাস বলে এখানে টসে জিতে প্রথমে ব‍্যাটিং করে নেওয়াটাই ভালো। টসে জিতে এমনটাই জানিয়েছেন শ্রীলঙ্কার অধিনায়ক, ম‍্যাচে শ্রীলঙ্কার হয়ে ওয়ানডে অভিষেক করলেন ভানুকা রাজাপাকসা।

টস হেরে ভারত অধিনায়ক ধাওয়ান বলেছেন তাদের’ও প্রথমে ব‍্যাটিং করারই পরিকল্পনা ছিলো। তরুণ‍্যে ভরা এই দল নিয়ে শ্রীলঙ্কা সফরে নেতৃত্ব দিলেন ধাওয়ান। নিঃসন্দেহে তার কাছে গোটা বিষয়টি অত‍্যন্ত চ‍্যালেঞ্জের।

১৮ ই জুলাই থেকে শিখর ধাওয়ান নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দলের বিরুদ্ধে ৩ টে ওয়ানডে এবং ৩ টে টি টোয়েন্টি ম‍্যাচ খেলবে শ্রীলঙ্কা।

আরও পড়ুনঃ SL VS IND : কোচ হিসেবে রাহুল দ্রাবিড়ের অভিষেকে অভিনন্দন জানালো চেন্নাই সুপার কিংস