Karim Benzema : প্রাক্তন সতীর্থ রোনাল্ডোর ক্লাবেই কি যোগ দিচ্ছেন করিম বেঞ্জেমা ? জানুন বিস্তারিত

0
15
Is Karim Benzema joining Ronaldo's club? Know the details
Is Karim Benzema joining Ronaldo's club? Know the details

Karim Benzema – ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বর্তমান ক্লাব আল নাসর তাকে নিতে আগ্রহী, তবুও ফের রিয়াল মাদ্রিদে চুক্তি নবীকরণ করার বিষয় আগ্রহী ফরাসি তারকা করিম বেঞ্জেমা। এমনটাই দাবী করছে এক ফরাসি সংবাদ মাধ‍্যম।

২০১৮ সালে রোনাল্ডো রিয়াল মাদ্রিদ ছাড়ার পর থেকে রিয়াল মাদ্রিদের অন‍্যতম গোল করিয়ে হয়ে উঠেছেন বেঞ্জেমা (Karim Benzema)। ৩৫ বছর বয়সী স্ট্রাইকার গোলের বন‍্যা বইয়ে যাচ্ছেন, তার এই পারফরম্যান্স তার ক্লাবকে দুটো লা লিগা এবং একটি চ‍্যাম্পিয়ান্স লিগ জিততে সাহায্য করেছে।

২০২১-২২ মরশুমে বেঞ্জেমা ৪৪ টা গোল করেছেন এবং ১৯ টা গোল করিয়েছেন রিয়াল মাদ্রিদের হয়ে। চ‍্যাম্পিয়ান্স লিগ, স্প‍্যানিশ লিগ এবং স্প‍্যানিশ সুপার কাপ জেতে পাশাপাশি বেঞ্জেমা এমন দাপুটে পারফরম্যান্স দেওয়ার সুবাদে ব‍্যালন ডি’অর জিতে নেন বেঞ্জেমা (Karim Benzema)।

এমন দুর্দান্ত পারফরম্যান্স দেওয়ার মধ্যে দিয়ে ক্রমশ রিয়াল মাদ্রিদের একজন গুরুত্বপূর্ণ ফুটবলার হয়ে উঠেছেন বেঞ্জেমা (Karim Benzema)। ২০২৩ সালের জুন মাসে তার বর্তমান চুক্তি শেষ হবে ক্লাবের সাথে। জানা যাচ্ছে আরো একবছর রিয়াল মাদ্রিদে থাকবেন বেঞ্জেমা।

আরও পড়ুনঃ IND vs SL 2023 : হেলিকপ্টার শট মেরে অবাক কোহলি, ভাইরাল হলো ভিডিও

রিপোর্ট অনুযায়ী রোনাল্ডোর আল নাসর ক্লাব’ও রোনাল্ডো কে দলে নেওয়ার ব‍্যাপারে আগ্রহ দেখিয়েছে‌। কিন্তু রিয়াল মাদ্রিদে খেলেই অবসর নিতে চান বেঞ্জেমা, তাই ক্লাব বদল করতে চান না তিনি। খুব শীঘ্রই বেঞ্জেমার চুক্তি নবী করণ করার বিষয় খব‍র আসবে প্রকাশ‍্যে।

চলতি মরশুমে রিয়াল মাদ্রিদের হয়ে দারুণ ফর্মে আছেন বেঞ্জেমা, ইতিমধ্যে করেছেন ১১ গোল, ১৬ ম‍্যাচে।

আরও পড়ুনঃ Ajinkya Rahane : আগের ছন্দে ফিরতে মরিয়া রাহানে