IPL Retention : গেলেন রাহানে, থাকলেন বরুণ, জেনে নিন KKR কাদের রেখে দিলো এবং ছেড়ে দিলো

0
48
IPL retention find out KKR team all details
IPL retention find out KKR team all details

আইপিএল ২০২২ (IPL Retention) একেবারে চেনা ছন্দে পাওয়া যায়নি কলকাতা নাইট রাইডার্স’কে। প্লে অফে স্থান করে নিতে ব‍্যর্থ হয়েছিলো কেকেআর’রা। তাই শ্রেয়স আইয়ার নেতৃত্বাধীন নাইট শিবিরের আগামী মরশুমে ভালো কিছু করাটাই এখন অন‍্যতম চ‍্যালেঞ্জের একটি বিষয়।

১৫ ই নভেম্বর (IPL Retention) ডেডলাইন ছিলো প্রত‍্যোকটি আইপিএল ফ্রাঞ্চাইজির কাছে ২৩ শে ডিসেম্বর কোচিতে অনুষ্ঠিত হতে চলা আইপিএলের নিলামের আগে কোন কোন ক্রিকেটারকে ধরে রাখবে, এবং কোন কোন ক্রিকেটারদের ছেড়ে দেবে সেই তালিকা নির্ধারণ করার।

ইতিমধ্যে ট্রেডের বিনিময়ে গুজরাট টাইটান্স থেকে লকি ফার্গুসন এবং রহমানুল্লাহ গুরবাজ’কে তুলে নিয়ে চমক দিয়েছে কেকেআর। দিল্লি ক‍্যাপিটালস থেকে শার্দুল ঠাকুর’কে নিয়ে আমান খান কে দিয়েছে কেকেআর ম‍্যানেজমেন্ট। (IPL Retention)

গত মরশুমে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা প্যাট কামিন্স এবং স‍্যাম বিলিংস ইতিমধ্যে ২০২৩ সালের আইপিএল খেলবেন না জানিয়েছেন। আন্তর্জাতিক ক্রিকেট খেলায় মনোনিবেশ করবে বলে। (IPL Retention)

আরও পড়ুনঃ IPL 2023 : “আমাদের ক্রিকেটারেরা টাকার জন্যে খেলে” – আইপিএল না খেলার সিদ্ধান্ত নিয়ে ভারতীয়দের মন জয় করে নিলেন কামিন্স 

List of players retained by Kolkata Knight Riders:

Shreyas Iyer (c), Rahmanullah Gurbaz, Rinku Singh, Andre Russell, Sunil Narine, Nitish Rana, Anukul Roy, Venkatesh Iyer, Shardul Thakur, Tim Southee, Lockie Ferguson, Umesh Yadav, CV Varun, Harshit Rana.

List of players released by Kolkata Knight Riders:

Pat Cummins, Sam Billings, Aman Khan, Shivam Mavi, Mohammad Nabi, Chamika Karunaratne, Aaron Finch, Alex Hales, Abhijeet Tomar, Ajinkya Rahane, Ashok Sharma, Baba Indrajith, Pratham Singh, Ramesh Kumar, Rasikh Salam, Sheldon Jackson.

আরও পড়ুনঃ IPL 2023 : নাইটদের এবার’ও না বললেন আলেক্স হেলস, দেশের জন্যে আইপিএল খেলবেন না তিনি