IPL Retention : জাদেজাকে রেখে ব্রাভো কে ছেড়ে দিলো CSK, দেখুন কাদের রাখলো, আর কাদের ছাড়লো চেন্নাই

0
66
IPL retention CSK released Bravo, kept Jadeja, see all details of Chennai Super Kings
IPL retention CSK released Bravo, kept Jadeja, see all details of Chennai Super Kings

IPL Retention – আগামী বছর ১৬ তম আইপিএল অনুষ্ঠিত হবে। এর আগে ১৫ ই নভেম্বর ডেডলাইন ছিলো প্রত‍্যোকটি আইপিএল ফ্রাঞ্চাইজির কাছে ২৩ শে ডিসেম্বর কোচিতে অনুষ্ঠিত হতে চলা আইপিএলের নিলামের আগে কোন কোন ক্রিকেটারকে ধরে রাখবে এবং কোন কোন ক্রিকেটারদের ছেড়ে দেবে সেই তালিকা নির্ধারণ করার।

গত বছর ক‍্যাপ্টেন্সি নিয়ে জোর বিতর্ক বেঁধেছিলো চেন্নাই সুপার কিংস শিবিরে। টুর্নামেন্ট শুরু’র আগে তারকা ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা’কে অধিনায়ক নির্বাচিত করেছিল টিম ম‍্যানেজমেন্ট। কিন্তু জাদেজা পারফরম্যান্স ঠিকঠাক না দেওয়ায় তাকে মাঝপথে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। ফের মহেন্দ্র সিং ধোনির হাতে তুলে দেওয়া হয় দলের দায়িত্ব।

এরপর থেকে শোনা যাচ্ছিলো রবীন্দ্র জাদেজা নাও খেলতে পারেন চেন্নাই সুপার কি‌ংসের হয়ে আগামী মরশুমের আইপিএল। কিন্তু শেষ অবধি পুরনো দলে থেকে গেলেন জাড্ডু। (IPL Retention)

ডোয়েন ব্রাভো এবং রবিন উথাপ্পার মতো তারকা ক্রিকেটার’দের ছেড়ে দিচ্ছে চেন্নাই সুপার কিংস। প্রসঙ্গত, ১৪ ই সেপ্টেম্বর ২০২২ সালে সবধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন উথাপ্পা। আগামী বছর মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে আইপিএল খেলবে চেন্নাই সুপার কিংস। (IPL Retention)

আরও পড়ুনঃ IPL 2023 : নাইটদের এবার’ও না বললেন আলেক্স হেলস, দেশের জন্যে আইপিএল খেলবেন না তিনি

List of retained players by Chennai Super Kings :

Mahendra Singh Dhoni (C & WK), Ravindra Jadeja, Devon Conway, Moeen Ali, Ruturaj Gaikwad, Shivam Dube, Ambati Rayudu, Dwaine Pretorius, Maheesh Theekshana, Prashant Solanki, Deepak Chahar, Mukesh Choudhary, Simarjeet Singh, Tushar Deshpande, Rajvardhan Hangargekar, Mitchell Santner, Matheesha Pathirana, Subhranshu Senapati.

List of released players by Chennai Super Kings :

Dwayne Bravo, Adam Milne, Chris Jordan, N Jagadeesan, C Hari Nishaanth, K Bhagat Varma, KM Asif, Robin Uthappa (Retired).

আরও পড়ুনঃ IPL Retention : গেলেন রাহানে, থাকলেন বরুণ, জেনে নিন KKR কাদের রেখে দিলো এবং ছেড়ে দিলো