IPL 2023 : রুতরাজ গায়কোয়াড়কে ভবিষ্যতের CSK  অধিনায়ক হিসেবে দেখছেন প্রাক্তন ভারতীয় ওপেনার

0
18
IPL 2023 :
IPL 2023 : "They have Ruturaj Gaikwad"- Aakash Chopra on CSK's potential future captain

IPL 2023 – আইপিএল ২০২৩ এর অকশনে চেন্নাই সুপার কিংস কোনও অধিনায়ক নেওয়ার চেষ্টা করবেনা। এমনটাই মনে করেন ভারতের প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া। আকাশের মতে ভারতের কিংবদন্তি ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনিকে রিটেন করার মধ্যে দিয়ে সিএসকে ইতিমধ্যে বুঝিয়ে দিয়েছে তারা আসন্ন মরশুমের জন্যে কোনও অধিনায়ক নেবেনা।

তবে ধোনি সব সময় ভবিষ্যতের জন্যে ক্রিকেটার গ্রুম করতে পছন্দ করেন। তাই চেন্নাই সুপার কিংস চাইবে ভবিষ্যতের জন্যে অধিনায়ক গ্রুম করতে, এমনটাই মনে করেন আকাশ। সে নিলামের আগে বাছাই করা ক্রিকেটার হোক কিংবা নিলামের থেকে তুলে নেওয়া কোনও ক্রিকেটার। অবশ্য ভারতের প্রাক্তন ওপেনারের মতে এক্ষেত্রে মহারাষ্ট্রের অধিনায়ক রুতরাজ গায়কোয়াড় খুব ভালো অপশন হতে পারে। (IPL 2023)

নিজের You Tube চ‍্যানেলের ভিডিও চেন্নাই সুপার কিংসের ভবিষ্যত অধিনায়ক সম্পর্কে বলা কালীণ আকাশ বলেছেন, (IPL 2023)

“চেন্নাই ইতিমধ্যে একটি বিষয় স্পষ্ট করে দিয়েছে, যে আগামী মরশুমের জন্যে ধোনিকে ক‍্যাপ্টেন করে এগোবে তারা। সিএসকে জাদেজাকে ক‍্যাপ্টেন হিসেবে দেখছেনা, ভবিষ্যতে কি হবে সেট এখনই বলা যাচ্ছে না। ভবিষ্যতের অধিনায়ক হিসেবে তারা রুতরাজ গায়কোয়াড় হিসেবে দেখতে পারে, কিন্তু তারা কি রুতরাজের উপর বাজী ধরবে, নাকি অন‍্য কোনও বিকল্প খোঁজার চেষ্টা করবে। এটা দেখার বিষয় হবে।”

আরও পড়ুনঃ BAN vs IND 2022 : অশ্বিন, কুম্বলের রেকর্ড ভেঙে নতুন করে ইতিহাস লিখলেন কূলদীপ যাদব

বেশ কিছু  বিকল্প বিদেশি আছে যাদের ক‍্যাপ্টেন করার কথা ভাবতে পারে চেন্নাই, এব‍্যাপারে আকাশ কেন উইলিয়ামসনের কথা বলেছেন, উইলিয়ামসন অনেকটা ধোনির মতো অধিনায়ক, মাঠে খুব বেশি একটা ইমোশন দেখাতে পছন্দ করে না। এছাড়া চাপের মুখে কখনও ভেঙে পড়েনা। (IPL 2023)

যদি কোনও বিদেশি কে অধিনায়ক হিসেবে বাছাই করতেই হয় তাহলে তারা সানরাইজার্স হায়দ্রাবাদের প্রাক্তন অধিনায়ক কেন উইলিয়ামসনের কথা ভাবতে পারেন, আকাশ বলেছেন,

“নিলামে বেশ কিছু বিদেশি অধিনায়ক দলে নেওয়ার সুযোগ আছে চেন্নাই সুপার কিংসের কাছে। কেন উইলিয়ামসন খুব ভালো অপশন, তার দর্শন মেলে সিএসকের সাথে। তারা জেসন হোল্ডার’কেও দেখতে পারে, এই বিদেশি অলরাউন্ডার খুব ভালো একজন অধিনায়ক। ধোনি এরকম ক্রিকেটার পছন্দ করেন যারা সব বিভাগে নেতৃত্ব প্রদান করতে পারে।”

আরও পড়ুনঃ Manoj Prabhakar : নেপালের কোচের পদ ছাড়লেন মনোজ প্রভাকর