IPL 2023 : ধোনি বাছাই করবেন CSK এর পরবর্তী অধিনায়ক

0
23
IPL 2023 : MS Dhoni to pick CSK's next captain
IPL 2023 : MS Dhoni to pick CSK's next captain

গতবারের আইপিএলের (IPL 2023) মাঝপথে রবীন্দ্র জাদেজা’কে ক‍্যাপ্টেন্সির পদ থেকে সরানোর পর মহেন্দ্র সিং ধোনির হাতে দায়িত্ব তুলে দেওয়া ছাড়া আর কোনও উপায় ছিলো না চেন্নাই সুপার কিংসের।

২০২৩ সালের আইপিএলেও মহেন্দ্র সিং ধোনির হাতে থাকতে চলেছে চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব। তবে তেইশের আইপিএল মহেন্দ্র সিং ধোনির কেরিয়ারের শেষ আইপিএল, তাই সিএসকে ম‍্যানেজমেন্ট ইতিমধ্যে ধোনির বিকল্প খোঁজা চালু করেছে।

সূত্রের খবর অনুযায়ী এরপর রবীন্দ্র জাদেজা’কে আর অধিনায়ক করার ব‍্যাপারে চিন্তা ভাবনা করছে না চেন্নাই সুপার কিংস। তেইশের (IPL 2023) আইপিএলের পর ধোনি বাছাই করবেন চেন্নাই সুপার কিংসের পরবর্তী অধিনায়ক।

PTI কে কাশী বিশ্বনাথন জানিয়েছেন,

“সবাই জানেন ধোনি চেন্নাই সুপার কিংসকে নেতৃত্ব দেবেন। দলের ভালোর স্বার্থে বরাবরের মতো এবারও নিজের সেরাটা দেবেন তিনি।”

ইতিমধ্যে ভারতীয় ক্রিকেট বোর্ড ধোনি’কে যে কোনও ভাবে জাতীয় দলের সাথে জুড়তে চাইছেন। এবার পুরোপুরি পেশাদার ক্রিকেট খেলা ছাড়তে চলেছেন মাহি সেটা স্পষ্ট একপ্রকার। (IPL 2023)

আরও পড়ুনঃ IPL 2023 : এই সাউথ আফ্রিকান তারকা’কে ক‍্যাপ্টেন করার পরিকল্পনা সানরাইজার্স হায়দ্রাবাদের

চেন্নাই সুপার কিংসের সূত্রের মারফত জানা গিয়েছে,

“না খেললেও ভারতীয় দলের সম্পদ ধোনি। ধোনিকে বোর্ডের তরফে এখনো কোনও প্রস্তাব দেওয়া হয়নি। আপাতত তিনি চেন্নাই সুপার কিংসের একজন সদস্য এবং স্টেকহোল্ডার। বিসিসিআই’এর থেকে প্রস্তাব পেলে ভাবনা চিন্তা করবেন ধোনি।

যদি চেন্নাই সুপার কিংসের ক‍্যাপ্টন্সির ব‍্যাপারে বলেন, তাহলে বলি ধোনি এবিষয় যা সিদ্ধান্ত নেওয়ার ম‍্যানেজমেন্টের সাথে আলোচনার পর নেবেন। সামনে আইপিএল নিলাম আছে,সেখানেও পরিকল্পনা নিয়ে নামছি আমরা। এখানো যা ঠিক হয়েছে জাদেজা কে আর ক‍্যাপ্টেন করার কোনো পরিকল্পনা নেই। তবে ভবিষ্যতে বদল আসতে পারে।”

আইপিএলের ১০ দলের অধিনায়ক : (IPL 2023)

CSK: MS Dhoni
MI: Rohit Sharma
GT: Hardik Pandya
KKR: Shreyas Iyer
SRH: TBA
PBKS: Shikhar Dhawan
DC: Rishabh Pant
LSG: KL Rahul
RCB: Faf du Plessis
RR: Sanju Samson

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : তিন নম্বরে এক কিংবদন্তি ব‍্যাট করেন, কোহলি’কে হ‍্যাটস অফ দীপক হুডা’র